ব্রাহ্মণবাড়িয়ায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহতসহ অপর চারজন আহত হয়েছেন। তন্মধ্যে ঘটনাস্থলেই পঞ্চাশোর্ধ বিল্লাল হোসেন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএনজিচালক চাঁন বাদশা মারা যায়। আহত পুলিশ সদস্যসহ চারজন হাসপাতালে চিকিৎসাধীন।
শনিবার (১৬ জুলাই) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসার নামক স্থানে ঘটে যাওয়া দুর্ঘটনায় নিহতেরা হলেন জেলার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের খাড়েরা মধ্যপাড়ার মৃত আবদু মিয়ার পুত্র বিল্লাল হোসেন (৫৫) এবং সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের আব্দুল মন্নাফের পুত্র সিএনজি চালক চাঁন বাদশা। তাছাড়া আহতেরা হলেন একই পরিবারের সিএনজি যাত্রী শাকিল আহমেদ (২৭), মাতা শিরিন আক্তার (৫০) ও স্ত্রী মিতু আক্তার (২৫) এবং আখাউড়া উপজেলার ছতুরা শরীফ গ্রামের ফজলু ভুইয়ার ছেলে পুলিশ সদস্য হাসিবুল হাসান (২৫)।
হাসপাতালে চিকিৎসাধীন আহতেরা জানান, শনিবার সকালে কসবা উপজেলার খাড়েরা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে যাচ্ছিলো। কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসার এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে একটি প্রাইভেটকার এসে সিএনজিটিকে মুখোমুখি চাপা দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি চালক চাঁন বাদশাও মারা যান।
খাঁটিহাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) সুখেন্দু বসু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।