ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাঁধায় বিএনপির বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাঁধার মধ্যেই জেলা বিএনপির ডাকা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।ঢাকা ও সিরাজগঞ্জের উপ-নির্বাচনে ভোট কারচুপিকে আড়াল করতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে জেলা বিএনপি এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আহবান করে।
রোববার (১৫ নভেম্বর) সকালে জেলা শহরের কলেজপাড়া থেকে ঢাকা ও সিরাজগঞ্জের নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ ও বিএনপিসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশি বাঁধার মুখে পড়েন। পরবর্তীতে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন,সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ  প্রমুখ। বক্তারা বলেন, সম্প্রতি ঢাকায় গাড়ি পোড়ানোর মামলায় অহেতুক বিএনপি নেতাকর্মীদের নাম জড়ানো হয়েছে।
ঢাকা ও সিরাজগঞ্জের নির্বাচনে ভোট কারচুপিকে আড়াল করতেই এই মামলায় বিএনপি নেতাকর্মীদের নাম জড়ানো হয়েছে। তারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ সময় জেলা বিএনপির সদস্য মমিনুল হক, মাইনুল হাসান চপলসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।