ভোটের দিন সকল প্রতিষ্ঠান বন্ধ চান কায়সার

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের দিন সকল প্রতিষ্ঠান বন্ধ চান স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। বিকেলে নগরীর ধর্মসাগরপাড়স্থ বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন তিনি।
তিনি বলেন, নগরীর অনেক ভোটার কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল (ইপিজেড) এ চাকরি করে। যদি নির্বাচনের দিন এই প্রতিষ্ঠান বন্ধ না করা হয় তাহলে অনেক ভোটার ভোট দিতে পারবেন না। সুযোগ পেলেও কর্ম ব্যস্ততায় তারা ভোটের আগ্রহ হারয়ে ফেলবে। এছাড়াও সরকারি-আধাসরকারি প্রতিষ্ঠান বন্ধের দাবিসহ বেশ কয়েকটি দাবি করেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।
এছাড়াও নির্বাচনের মাঠে বহিরাগতদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে বলে নির্বাচন কমিশন এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে পারেননি বলেও অভিযোগ করেন তিনি।
সংবাদ সম্মেলনে এই প্রার্থী আরও বলেন, স্থানীয় সংসদ সদস্যকে নিয়ে প্রধান নির্বাচন কমিশনারের হতাশার বাক্যে ভোটাররা শঙ্কায় আছে। তাই ভোটারদের আশ্বস্ত করতে। নির্বাচনের দিন যেন ঢাকা থেকে দুজন নির্বাচন কমিশনার আসে। তারা আসলে নির্বাচন সুষ্ঠু হবে। ভোটারদের কেন্দ্রে আনতে মাইকিংয়ে করারও কথা বলেন তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য অ্যাড.সলিমুল্লাহ খান, অ্যাড.আমানুল্লাহ আমান, আতাউর রহমান ছুটিসহ অন্যান্যরা।