মনোহরগঞ্জে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

আমোদ রিপোর্টার।।
কুমিল্লার মনোহরগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নাথেরপেটুয়া রেলওয়ে সুপার মার্কেটের ব্যবসায়ী ও মার্কেট পরিচালনা কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ জাকের হোসেন। তিনি উত্তর হাওলা ইউনিয়নের কৈয়ারপাড় গ্রামের মৃত বগু মিয়ার ছেলে। সম্প্রতি তার ভাতিজা দেলোয়ার হোসেনের স্ত্রী লিপি আক্তারের হত্যা মামলায় তাকেও আসামী করা হয়। সংবাদ সম্মেলনে তিনি এর প্রতিবাদ জানিয়েছেন।

ব্যবসায়ী জাকের হোসেন বলেন, ‘আমি গত ২ বছর যাবৎ নাথেরপেটুয়া গ্রামে বাসা ভাড়া নিয়ে সপরিবারে বসবাস করছি। এক বছর পূর্বে কৈয়ারপাড় গ্রামস্থ আমার পৈত্রিক বসত বাড়ি ভাতিজা আনোয়ার হোসেনের কাছ বিক্রি করে দিয়েছি। ভাড়া বাসায় বসবাস শুরুর পর থেকে অদ্যাবধি আমি আমার পৈত্রিক বাড়িতে যাইনি। গত ৩ আগস্ট আমার ভাতিজা দেলোয়ার হোসেনের স্ত্রী লিপি আক্তারের রহস্যজনক মৃত্যু খবর শুনেও পারিবারিক ব্যস্ততার কারণে আমি আমার পৈত্রিক বাড়িতে যাইনি। অথচ আমাকে উক্ত হত্যা মামলায় ৩নং আসামী সাব্যস্ত করে মামলা করা হয়েছে। যা সম্পূর্ণ ষড়যন্ত্রমুলক ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমাকে এ মামলা থেকে মুক্তি দিতে প্রশাসনের আন্তরিক সহায়তা কামনা করছি।’

শুক্রবার সকালে নাথেরপেটুয়া রেলওয়ে সুপার মার্কেটে সংবাদ সম্মেলনে বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।