মসজিদের সামনে যুবকের পেটে ছুরিকাঘাত

প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের কাজী বাড়ি মসজিদের সামনে রুহুল আমিন নামের এক যুবকের পেটে ছুরিকাঘাত করা হয়। সাবেক মেম্বার আক্তার হোসেনের ছেলে রাফির বিরুদ্ধে এই অভিযোগ উঠে। আহত রুহুল আমিন(২৭) উপজেলা সদরের সফিকুল ইসলামের ছেলে।

(অভিযুক্ত রাফি।)
শুক্রবার উপজেলার মুরাদনগর-হোমনা সড়কের কাজী বাড়ি মসজিদের সামনে এঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিচালনা কমিটি ও ইমামকে অপমানের প্রতিবাদ করায় এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী মুসল্লি সজিব মিয়া বলেন, গত জুম্মা নামাজের সময় ইমামকে অপমান করেন সাবেক মেম্বার আক্তার হোসেন। এসময় স্থানীয় মুসুল্লিরা প্রতিবাদ করেন। এই ঘটনার জের ধরে শুক্রবার জুম্মার নামাজের পর আক্তার মেম্বার ও তার ছেলে রাফির সাথে স্থানীয়দের কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। এসময় আক্তার মেম্বারের ছেলে রাফি রুহুল আমিন নামের এক যুবককে ছুরিকাঘাত করে। এসময় মুসল্লিদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। আমরা নামাজ পড়ে বের হয়ে দেখি এই ঘটনা।
অভিযুক্ত আক্তার হোসেন ও রাফির বক্তব্য জানতে ফোনে যোগাযোগ করে তাদের পাওয়া যায়নি।
এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, এই ঘটনা শুনেছি। আহতের ছবি দেখেছি। এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।