মাদকের বিরোদ্ধে যুদ্ধ ঘোষনা করলাম- ওসি আরিফুর রহমান

 

মোহাম্মদ শরীফ।।

‘মাদক যুব সমাজকে ধ্বংস করে। দেশকে অন্ধকারের পথে এগিয়ে দেয়। তাই মাদকের বিরোদ্ধে কাউকে ছাড় দেওয়া হবে না। আমি দেবিদ্বারে মাদকের বিরোদ্ধে যুদ্ধ ঘোষনা করলাম’। শুক্রবার দেবিদ্বার উপজেলার এগার গ্রাম বাজার জামে মসজিদ মুসল্লিদের সাথে এসব কথা বলেন দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান।

 

জুমা নামাজ শেষে তিনি সাধারন মুসল্লীদের উদ্দেশ্যে বলেন, ‘আমরা হাস-মুরগী, গরু-ছাগলের কত যত্ন করি। সন্ধ্যার পর ঘরে এসেছে কি-না খোঁজ করি। কিন্তু আমরা কি খোঁজ রাখি আমাদের সন্তানেরা সন্ধ্যার পর কোথায় যায়, কি করে?’।

 

দেবিদ্বারে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বলেন, ‘আমাদের পাঁচটি টীম আলাদা ভাবে পুরো দেবিদ্বারে ২৪ ঘন্টা ডিউটিতে থাকে। অপরাধ সংঘটিত হলে বা চোখে পড়লে আমাদের দ্রুত জানাবেন। যেন আমরা সাথে সাথে অপরাধী কে ধরতে পারি’। কুমিল্লা পুলিশ সুপার কর্তৃক পুরস্কার প্রাপ্ত এই পুলিশ কর্মকর্তা আরো বলেন, ‘আইনি যে কোনো সহায়তা পেতে আমাকে ২৪ ঘন্টা পাবেন। কোনো দালাল নিয়ে আমার কাছে যেতে হবে না। আমার দরজা সবার জন্য সমান। এছাড়া টেলিফোন নাম্বারে আমাকে যে কোনো সময় কল করলে, আমি আপনার কলে সাড়া দিবো’

। নামাজ শেষে তিনি এগার গ্রাম বাজারে রয়েল ফুড এন্ড কমিউনিটি সেন্টারের উদ্বোধন করেন। সেখানে তিনি বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর গ্রাম হবে শহর যেন বাস্তবে রুপ মেলেছে। রয়েল ফুড এন্ড কমিউনিটি সেন্টার তার একটি উদাহরন’।

এসময় উপস্থিত ছিলেন এ বি এম গোলাম মোস্তফা আদর্শ কলেজ উপাধ্যক্ষ অ্যাড. মাজহারুল ইসলাম মামুন, ২নং ইউছুফপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি মো শফিকুল ইসলাম, এগার গ্রাম বাজার সভাপতি মো নোয়াব মিয়া মেম্বার, ৯নং ওয়ার্ড মেম্বার শেখ মো ওমর ফারুক, নিঃস্বার্থ যুব সংগঠনের সভাপতি মো ওমর ফারুক, নজরুল ইসলাম সহ অন্যান্যরা।