‘মানুষের ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না’

প্রতিনিধি।।
বিএনপির কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক,কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আমিন- উর- রশীদ ইয়াছিন বলেছেন, ১৯৭৪ সাল থেকে শুরু হয়েছে আওয়ামী লীগের ভোটের অধিকার হরণ করার রাজনীতি। ২০১৪ সালে অর্ধেকের বেশি আসনে বিনা ভোটে নির্বাচিত হয়ে ২০১৮ সালে রাতে ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে। এবার আর আওয়ামী লীগকে মানুষের ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। মঙ্গলবার বিকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলা বিএনপির আয়োজিত জ¦ালানি তেলের মুল্য বৃদ্ধি ও ভোলার দুই নেতার হত্যার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কান্দিরপাড় কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ের সামনে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন আদর্শ সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড.আলী আক্কাছ।
বিক্ষোভ সমাবেশ শেষে দলীয় অফিস থেকে একটি মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ধর্মসাগরের পশ্চিম পাড় গিয়ে শেষ হয়।
বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আদর্শ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম, মহানগর বিএনপির সাবেক আহবায়ক আমীরুজ্জামান আমীর, জেলা শ্রমিক দল সভাপতি মো. আবদুর রহমান, জেলা মহিলা দল সভাপতি সকিনা বেগম, মহানগর যুবদল সভাপতি উৎবাতুল বারী আবু।