মামলা তুলে না নেয়ায় আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লার দেবিদ্বারে এক পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা মামলা তুলে না নেয়ায় আ’লীগ নেতাকে এক কুপিয়ে জখম করাসহ, বাড়ি-ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে উপজেলার বরকামতা ইউনিয়নের ব্রাক্ষণখাড়া গ্রামে। বরকামতা ইউনিয়ন আ’লীগের ৭নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি মেম্বার মুকবল হোসেন নির্বাচনের পূর্বে দায়ের করা মামলা তুলে না নেয়ায় ওই হামলা চালিয়েছে বলে মামলা সূত্রে জানা যায়।

আহত আ’লীগ নেতা মুকবল হোসেন মেম্বারের স্ত্রী মামলার বাদী ফাতেমা বেগম জানান, তার স্বামী গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হারুন এবং মেম্বার প্রার্থী হাসেমের পক্ষে কাজ না করায় আমাদের উপর হামলা বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করে। ওই ঘটনায় গত ২৩ জানুয়ারি মোঃ হারুন-অর রশিদ, আবুল হাসেম মেম্বারসহ ৮জন নামের এবং অজ্ঞাত ১০জনকে অভিযুক্ত করে দেবিদ্বার থানায় মামলা দায়ের করি।

ওই ঘটনায় পরাজিত চেয়ারম্যান প্রার্থী মোঃ হারুন-অর-রশিদ ও ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী আবুল হাসেম মেম্বার ২০/২৫ জন সমর্থক নিয়ে আমাদের বাড়িতে হামলা মারধর ও ও ভাংচুর লুটপাট করে। সন্ত্রাসীরা আমার স্বামী বরকামতা ইউনিয়ন পরিষদ’র সাবেক মেম্বার ও ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মুকবল মেম্বারকে কুপিয়ে, লাঠিপেটা করে হাত-পা ভেঙ্গে দেয়। এছাড়া মাথা ফাটিয়ে দেয়।

 

এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান বলেন, বরকামতা ইউনিয়নের ইউপি নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী হারুনুর রশিদ এবং হাসেম মেম্বারের সমর্থক মনির হোসেন টিকা নিতে আসলে প্রতিপক্ষের লোকজনের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। ওই ঘটনায় হারুন ও হাসেম মেম্বারের সমর্থকরা ব্রাক্ষণখাড়ার মুকবল মেম্বারের উপর হামলা ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটায়। এদিকে রাতে খবর পাই বুড়িচং উপজেলার কংশনগর এলাকায় ইউপি চেয়ারম্যান প্রার্থী হারুনসহ কয়েকজনের উপর কে বা কারা হামলা করেছে। বুড়িচং থানা পুলিশকে খবর দিলে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।