তিতাসে চোর সন্দেহে টারজানকে পিটিয়ে হত্যা

অফিস রিপোর্টার।।

কুমিল্লার তিতাসে চোর সন্দেহে টারজান নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়েছে। নিহত মাহবুবুর রহমান ওরফে টার্জান (২৫) উপজেলার জিয়ারকান্দি গ্রামের শাহ আলম ভূঁইয়ার ছেলে।

এলাকাবাসী জানান, মঙ্গলবার গভীর রাতে জিয়ারকান্দি গ্রামের মৃত সোনা মিয়া সরকারের ছেলে আজারুল সরকারের মুদি দোকানের চালের টিন কেটে ভেতরে প্রবেশ করে টারজান। ওই দোকানের পাশের বাড়ির তৌফিকুল ইসলাম বিষয়টি দেখতে পেয়ে ফোনে দোকানি আজারুলকে বিষয়টি জানান। আজারুলসহ আরো কয়েকজন ছুটে এসে দোকানের সার্টার খুলে দেখেন দোকালে থাকা চকির নিচে টারজান শুয়ে আছে। বিষয়টি নিয়ে হৈ চৈ শুরু হলে চারদিক থেকে মানুষ এসে টারজানকে গণপিটুনি দেয়। পুলিশের সদস্যরা গুরুতর আহত টারজানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তাঁর মৃত্যু হয়।

বুধবার রাতে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বলেন, হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। আমরা এ ঘটনায় নিহতের পরিবার থেকে এখনো কোন অভিযোগ পাইনি।