মালয়েশিয়ার তরুণীর সাথে কুমিল্লার যুবকের বিয়ে

 

অফিস রিপোর্ট।।
ভালোবাসার মানুষকে পেতে এবার মালয়েশিয়া থেকে কুমিল্লায় এসেছেন এক তরুণী। ওই তরুণীর নাম নূর আজিমা। সাথে নিয়ে এসেছেন তার খালা ও খালাতো বোনকে। যেন পারিবারিক সম্মতিতেই নিজের করে পেতে পারেন ভালোবাসার মানুষকে।

জানা গেছে, মালয়েশিয়ার পেনাং শহর থেকে ঈদের পরদিন সোমবার (১১ জুলাই) ওই তরুণী কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের দীঘলগাঁও গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলামের বাড়িতে আসেন। পরদিন মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় সাইফুল ও আজিমার সম্মতিতে তাদের সাইফুলের বাড়তেই বিয়ে হয় তাদের।

মঙ্গলবার রাতে সাইফুলের বড় ভাই সুমন আহমেদ বলেন, ১০ বছর ধরে মালয়েশিয়ার পেনাং শহরে ব্যবসা করছেন সাইফুল। ব্যবসার সুবাদে নূর আজিমার সাথে পরিচয় হয় তার। এরপর তার প্রেমে পড়ে যায় সাইফুল। তাদের সম্পর্কের কথা জানালে আমরা সম্মতি দেই এবং তাকে দেশে আনার জন্য বলি। নিজ বাড়িতে পরিবারের সম্মতিতে তাদের বিয়ে দেই।

সাইফুল বলেন, বহুদিনের পরিচয় আমাদের। তবে পরিচয়ের পর প্রেম হয়েছে দুবছর। প্রেমের পর থেকেই সে আমাকে চাপ দিচ্ছিল যেন তাকে বিয়ে করি। কিন্তু সে দেশের সরকার থেকে অনুমতি নিতে প্রায় ছয় মাস লেগেছে। অনুমতি পেয়ে আমরা একসাথেই মালয়েশিয়া থেকে আমাদের বাড়ি আসি। পারিবারিকভাবে বিয়ে করি। সে আমাকে বলেছে সে দেশেই থাকবে। আমাদের পরিবারের সাথেই থাকবে। আমি আমার মনের মানুষ পেয়েছি তাই খুবই আনন্দিত।