মুরাদনগরে ট্রাক চাপায় অটো রিকশার তিন যাত্রীসহ নিহত ৪

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের চরবাকর এলাকায় ট্রাকের চাপায় অটোরিক্সার ৩জন নিহত হয়েছে। অপর দুর্ঘটনাটি ঘটে একই সড়কের মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থোল্লার মোড়ে। সেখানে এক শিশু ট্রাক চাপায় নিহত হন। দুইটি ঘটনা মঙ্গলবারের।

পুলিশ ও স্থানীয়রা জানান, কুমিল্লা থেকে মুরাদনগরগামী একটি যাত্রীবাহী অটোরিক্সাকে পেছন দিক থেকে আসা অপর একটি মাল বোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২০-৩৪০০) ধাক্কা দিলে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে ছিটকে পড়ে। এতে চরবাকর এলাকায় ওই হতাহতের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ঘটনাস্থলে একজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান।

নিহতরা হলেন, মুরাদনগর উপজেলার দারোরা গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে আবুল কালাম(৪৫), একই উপজেলার রায়তলা গ্রামের লিটন মিয়ার স্ত্রী কামরুন্নাহার(৩০) ও ছালিয়াকান্দি গ্রামের বাবুল মিয়া(৪০)।

নিহত আবুল কালামের ভাই আনোয়ার জানান, তার ভাই কুমিল্লায় পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করতেন, পরিবার নিয়ে কুমিল্লাতেই বসবাস করতেন। তালতো ভাই অটোচালক লিটন, লিটনের স্ত্রী কামরুন্নাহার, লিটনের আত্মীয় আজিজুল হক, বন্ধু বাবুল মিয়াসহ বাড়িতে আসার পথে ওই দুঘটনায় পড়েন।

এদিকে সড়ক পারাপারের সময় একটি দ্রুতগামী ট্রাকের চাপায় মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থোল্লার মোড়ে থোল্লা গ্রামের অটোচালক সোহেল’র শিশুপুত্র নিরব মারা যান।

এ ব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ উজ্জল ঘোষ পৃথক দু’টি সড়ক দুর্ঘটনার ৪জন নিহত ও ২জন আহত হওয়ার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ এলাকায় ব্রিজের মেরামত কাজ চলায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে হঠাৎ যানবাহনের চাপ বেড়েছে।