`মেজর গণির কীর্তি ও অবদান অবিস্মরণীয়’

মেজর গণির জন্মদিন উদযাপন 
মেজর আবদুল গণি মুক্ত স্কাউট গ্রুপের আয়োজনে মেজর আবদুল গণির জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে কুমিল্লা আইডিয়াল কলেজে কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও কেক কাটার আয়োজন করা হয় ।
মেজর আবদুল গণি মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতা সম্পাদক ও কুমিল্লা আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো: মহিউদ্দিন লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাকশীমূল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বুড়িচং উপজেলা স্কাউটের সহকারি কমিশনার
মোহাম্মদ শফিকুল ইসলাম,
দৈনিক কুমিল্লার কাগজের উপ-সম্পাদক ও মেজর আবদুল গণি মুক্ত স্কাউট গ্রুপের সহ সভাপতি জহির শান্ত, কুমিল্লা আইডিয়াল কলেজের রোভার স্কাউট দলের রোভার স্কাউট লিডার ও সহকারী অধ্যাপক  গোলাম মোস্তফা, পুলিশ লাইন হাই স্কুলের সহকারী শিক্ষক ও মেজর আবদুল গণি মুক্ত স্কাউট গ্রুপের যুগ্ম সম্পাদক মো. আসাদুর রহমান। অনুষ্ঠানের বক্তারা বলেন,  ইস্ট বেঙ্গল রেজিমেন্টের প্রতিষ্ঠাতা মেজর আবদুল গণি ছিলেন অপরিসীম সাহসী ,বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী। বাঙালি  জাতির অস্তিত্ব নির্মাণে মেজর আবদুল গণির কীর্তি ও অবদান অবিস্মরণীয়।
  কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের বই বিতরণ করা হয়।
বিজয়ীরা হলেন  মেজর আবদুল গণি মুক্ত স্কাউট গ্রপের  সদস্য জুবায়ের মিয়া,সুজন মিয়া, আবদুর রহমান, আহাম্মদ উল্লাহ,আয়েশা আক্তার, জাফরিন জাহান, অনিক মজুমদার, জয় সূত্রধর।-প্রেস বিজ্ঞপ্তি।