মেয়র সাক্কুসহ বিএনপি নেতাদের নামে অপপ্রচারের অভিযোগ

 

কুমিল্লা নগরীতে পূজামণ্ডপে কোরআন অবমাননাসহ ভাংচুরের ঘটনায় বিএনপির কেন্দ্রীয় নেতা কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউছুফ মোল্লা টিপুসহ নেতৃবৃন্দকে জড়ানোর জন্য ষড়যন্ত্র চলছে। ওই ষড়যন্ত্রের অংশ হিসেবে কয়েকটি গণমাধ্যম ও কুচক্রি মহল তাদের বিরুদ্ধে নানান অপপ্রচার চালাচ্ছে। মঙ্গলবার বিকালে নগরীর কান্দিরপাড়ে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এমন অভিযোগ তুলে ধরেন দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা আবদুর রউফ চৌধুরী ফারুক, আবদুস সালাম মাসুক, ভিপি জসিম উদ্দিন, আবুল হোসেন, নজরুল ইসলামসহ দল ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।
লিখিত বক্তব্যে সৈয়দ জাহাঙ্গীর বলেন, সিটি করপোরেশনের নির্বাচনকে সামনে রেখে বিএনপি দলীয় মেয়র মনিরুল হক সাক্কুসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে একটি মহল পূজামণ্ডপের ঘটনাকে পুঁজি করে গণমাধ্যমে অসত্য তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। এ ঘটনাকে অতি নিন্দনীয় ও ন্যাক্কারজনক আখ্যা দিয়ে জড়িত প্রকৃত দোষী যে বা যারাই হোক তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
এসময় বিএনপি নেতা আবদুর রউফ চৌধুরী ফারুক, আবদুস সালাম মাসুক,আবুল হোসেন, নজরুল ইসলাম স্বপন,সাজ্জাদুল কবির সাজ্জাদ প্রমুখ।