যাদের নেতৃত্বে তরুণ কলাম লেখক ফোরাম জাতীয় বিশ্ববিদ্যালয় শাখা

প্রেস বিজ্ঞপ্তি
পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম (বিটিসিএলএফ) এর জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের সমন্বয়ে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন আজাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন, আহ্বায়ক- মো. আশরাফুজ্জামান (সাতক্ষীরা সরকারি কলেজ, সদস্য সচিব: জেলি আক্তার (কুড়িগ্রাম সরকারি কলেজ), সদস্য- মোহাম্মদ আলাউদ্দিন (চৌমুহনী সরকারি এস এ কলেজ, নোয়াখালী), জাবেদুর রহমান (নবীগঞ্জ সরকারি কলেজ, হবিগঞ্জ) ও আরিফুল ইসলাম (শিবগঞ্জ সরকারি এমএইচ কলেজ, বগুড়া)। আহ্বায়ক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির দপ্তরে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
উল্লেখ্য, ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত তরুণ লেখকদের সংগঠন “বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম” দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় ছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে।