যুবককে হেলমেট দিয়ে ছাত্রলীগ নেতা ও তার ভাইয়ের মারধর

ছাত্রলীগ নেতার বহিষ্কার দাবিতে বাগমারায় বিক্ষোভ
 প্রতিনিধি।।
ফেসবুক পোস্টে কমেন্টের জেরে যুবককে হেলমেট দিয়ে মারধরের অভিযোগ উঠেছে। কুমিল্লার লালমাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি ও তার ভাইয়ের বিরুদ্ধে এই অভিযোগ উঠে। আহত যুবক লালমাই উপজেলার বাগমারা বাজারের পাশে পূর্ব অশোকতলার দেলোয়ার হোসেন। এদিকে রাব্বি ও তার ভাইয়ের বিচার ও বহিষ্কারের দাবিতে উপজেলার বাগমারা বাজারে জুতা মিছিল করেছে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। সোমবার বিকালে এই তথ্য জানান আহতের চাচা বাগমারা দক্ষিণ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম মোহন।


তিনি বলেন, ৭ জানুয়ারি উপজেলার বাগমারা কেন্দ্রে ভোটারদের ভোটার নম্বর বিতরণ করেন তার ভাতিজা দেলোয়ার হোসেন। ফেসবুকের একটা পোস্টে কমেন্টের জের ধরে ভোট কেন্দ্রের সামনে তাকে বেধরক মারধর করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি ও তার বড় ভাই অভি।

এই ঘটনাকে কেন্দ্র করে বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও স্থানীয়জনরা বাগমারা ৭জানুয়ারি বিকালে বিক্ষোভ মিছিল করেছে। সবাই অবিলম্বে তাদের শাস্তি ও রাব্বিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কারের দাবি জানান। লালমাই উপজেলা চেয়ারম্যান কামরুল হাসান শাহীন ও সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ারকে বিষয়টি জানিয়েছি। তারা বিষয়টি মিমাংসা করে দিবেন বলে জানিয়েছেন।

(আরিফুল ইসলাম রাব্বি)
আহত দেলোয়ার হোসেন বলেন,আমাদের বাড়ি বাগমারা বাজারের পাশে পূর্ব অশোকতলা। পাশের দত্তপুরের কিছু ছেলে আমাদের এলাকার ছেলেদের সিনিয়র জুনিয়রসহ নানা কারণে মারধর করে। এনিয়ে প্রতিবাদ জানিয়ে ১৬ ডিসেম্বর ফেসবুকের একটি পোস্টে কমেন্ট করি। এর জের ধরে রাব্বি আমাকে ডেকে নিয়ে মারধর করে। তার বড় ভাই অভি হেলমেট দিয়ে মারধর করে।

(অভি)
এই বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি বলেন,এটা তেমন বড় বিষয় নয়। ছোটদের জন্য আমাদের বদনাম হচ্ছে। এবিষয়টি সিনিয়রদের নিয়ে মিমাংসা করে ফেলবো।