রাষ্ট্রপতিকে কুবি উপাচার্যের অভিনন্দন

 

প্রতিনিধি।।
বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণ করায় রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন। রাষ্ট্রপতি একই সঙ্গে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নতুন আচার্য। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তা নিশ্চিত করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ এমদাদুল হক।

অভিনন্দন বার্তায় উপাচার্য বলেন, বাংলাদেশের ২২ তম রাষ্ট্রপতি হিসেবে মহামান্য রাষ্ট্রপতি জনাব মোঃ সাহাবুদ্দিন দায়িত্ব গ্রহণ করায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে মহামান্য রাষ্ট্রপতিকে জানাই সশ্রদ্ধ অভিবাদন। বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের যে চলমান অগ্রযাত্রা তাসহ দেশের সার্বিক উন্নয়নে মহামান্য রাষ্ট্রপতি পথপ্রদর্শক হিসেবে বিশেষ ভূমিকা রাখবেন বলে আমি মনে করি। তাছাড়া দেশের উচ্চশিক্ষার গুণগত মান উন্নয়নের জন্য মহামান্য রাষ্ট্রপতি আমাদের দিকনির্দেশনা প্রদানসহ সার্বিকভাবে পথপ্রদর্শক হিসেবে ভূমিকা রাখবেন বলে আশা করি। আমরা যেন উন্নত বিশ্বের সাথে সামঞ্জস্য রেখে শিক্ষার মান আরো এগিয়ে নিয়ে যেতে পারি সেই ব্যাপারেও ভূমিকা রাখবেন তিনি।
আমরা মহামান্য রাষ্ট্রপতির সুস্বাস্থ্য, সুদীর্ঘ জীবন এবং সফলতার সাথে যেন রাষ্ট্রপতির দায়িত্ব পালন করতে পারে সেই কামনা করছি।