রাস্তা নিয়ে দ্বন্দ্বে ভেঙে দেয়া হয় গাড়ি চালকের হাত-পা

 

প্রতিনিধি।
কুমিল্লার দেবিদ্বারে গ্রামের চলাচলের রাস্তা নির্মাণের দ্বন্দ্বের জেরে মো. রহিম সরকার নামে এক গাড়ি চালককে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহতের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সুলতানপুর ইউনিয়নের বক্রিকান্দি গ্রামের মধ্যনগর বহুমুখী মাদ্রাসার পূর্ব পাশে এ ঘটনা ঘটে। স্থানীয়রা রহিমকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মঙ্গলবার আহত রহিম সরকারের স্ত্রী সুমাইয়া আক্তার বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
আহত রহিম বলেন, সোমবার সকাল ৬টার দিকে আমি গ্রামের রাস্তায় হাটতে বের হই, কাউছার আহাম্মদ ভূইয়ার নেতৃত্বে মুমিন ভূঁইয়া, শাহাদাত ভূইয়া, আবু সাঈদ ভূইয়া, নাজিম ভূইয়াসহ আর কয়েকজন মোটর সাইকেল দিয়ে আমার গতিরোধ করে। মধ্যনগর বহুমুখী মাদ্রাসার পূর্ব পাশে একটি কালভার্টের ওপর নিয়ে রাম দা, লোহার রড,হকিস্টিক, গাছের ডাল দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। তারা আমার দুই পা ও দুই হাত ভেঙে মৃত ভেবে রাস্তায় ফেলে যায়।
যোগাগোযোগর চেষ্টা করে ফোন বন্ধ থাকায় অভিযুক্ত কাউছার আহাম্মদ ভূইয়া ও মুমিন ভূঁইয়ার বক্তব্য পাওয়া যায়নি।
মামলার বাদী রহিম সরকারের স্ত্রী সুমাইয়া আক্তার বলেন, এ ঘটনায় আমি থানায় কাউসার ও মুমিনসহ ১০ জনের নামে একটি অভিযোগ দায়ের করেছি। কাউসার ও মুমিনের নাম আমি প্রথম দিকে দিলেও পরে দেখি তাদেরকে ৫ ও ৬নম্বরে রাখা হয়েছে। তাই কুমিল্লার আদালতে মঙ্গলবার পুনরায় মামলা দায়ের করেছি।
দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর বলেন, বাদীর দায়েরকৃত এজহারে উল্লেখিত সবার নাম এফআইআরে দেয়া হয়েছে। কোন রদবদল করা হয়নি। এ ঘটনায় আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।