রিফাত ডাকলেন টাউন হল মাঠে-স্টেডিয়ামে আসতে বললেন সাক্কু

স্টাফ রিপোর্টার।।
আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত বলেন, সৎ হলে তথ্যপ্রমাণ নিয়ে টাউন হল মাঠে বসতে। সাক্কুকে চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি। এদিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু বলেন, তিনি গায়ের জোরে কথা বলেন। গায়ের জোর দেখালে স্টেডিয়ামে আসেন। আমিও যামু।
শুক্রবার সকালে নগরীর জাঙ্গালিয়া এলাকায় পরিবহন মালিক সমিতি সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত। তিনি স্বতন্ত্র প্রার্থী ও সদ্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর উদ্দেশ্যে বলেন, সিটি করপোরেশনের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে। সৎ হলে তথ্যপ্রমাণ নিয়ে টাউন হল মাঠে বসতে সাক্কুকে চ্যালেঞ্জ ছুড়ে দেন রিফাত।
কুমিল্লা সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ডে উনাইসার মোড়ে উঠান বৈঠক ও গণসংযোগ করেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু। সেখানে তিনি পাল্টা বলেন, আমরা মুখ খুললে অনেক কথা বলতে পারি। আমরা তো কিছু বলি না। আমি চোর হলে তারাও চোর। তারাও চুরির ভাগিদার। আমিতো বলি কোন চুরি হয়নি। চুরি হলে মন্ত্রণালয় আছে,দুদক আছে। তারা ব্যবস্থা নেবে। মারপিঠ করতে চাইলে জায়গা ঠিক করে আসেন। তিনি আরো বলেন, সীমা(বিগত নির্বাচনে আওয়ামী লীগের পরাজিত মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা) মনোনয়ন পেলে তাকে ফেল করাতে রিফাত তো আমার পিছে থাকতো।
অন্যস্থানে সাক্কু গণমাধ্যমকে বলেন,তিনি গায়ের জোরে কথা বলেন। গায়ের জোর দেখালে স্টেডিয়ামে আসেন। আমিও যামু।
এদিকে নগরীর থিরা পুকুর পাড় এলাকায় নির্বাচনী প্রচার চালান আরেক স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। তিনি অভিযোগ করেন, সাক্কু-রিফাত দুজনেই দুর্নীতিসহ বিভিন্ন অনিয়মে জড়িত। মানুষ মাদক কারবারী ও দুর্নীতিবাজ থেকে মুক্তি চায়।