রোজাদার পথচারী ট্রাক-বাস চালকদের ইফতার তুলে দিলো সেচ্ছাসেবক লীগ

মোহাম্মদ শরীফ। 
কুমিল্লার দেবিদ্বারে রোজাদার ট্রাক-বাস, অটোচালক, পথচারী-ছিন্নমূল ও শ্রমজীবীদের মাঝে ইফতার তুলে দিয়েছে  উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। বুধবার (৪এপ্রিল) বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়ক, নিউমার্কেটে এলাকায় ইফতার বিতরণ করা হয়।
মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন।
কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশনায় দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও পৌর স্বেচ্ছাসেবলীগ নেতারা  হেঁটে হেঁটে নিম্ন আয়ের মানুষ পথচারীদের হাতে ইফতার তুলে দেন৷ এসময় কুমিল্লা-সিলেট মহাসড়কে চলাচল করা বাস-ট্রাকদের হাতে ইফতার তুলে দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন।
দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো.সাদ্দাম হোসেন জানান, বাংলাদেশ আওয়ামী
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন
সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ
ফখরুলের নির্দেশনায় দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও পৌর স্বেচ্ছাসেবলীগ ইফতার বিতরণ কার্যক্রম শুরু
করেছে। এভাবে প্রতিদিন ইফতার বিতরণ করা হবে।
তিনি আরও বলেন, করোনাকালীন সময়সহ প্রতিটি দুর্যোগে সেচ্ছাসেবক লীগ কর্মীরা মানবিক হাত বাড়িয়ে দিয়েছে। এরই ধারাবাহিকতায় এই রমজান মাসে দুস্থ ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
 ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান মুন্সি, তথ্য ও গবেষণা সম্পাদক মো. সজিব, পৌর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. বাছির হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক মো. জহিরুল
ইসলাম জহির, যুগ্ম সাধারণ সম্পাদক মো: খাইরুল আমিন, রোবেল খান, শাহাদাত হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক: সজিব আদনান, কাজী বাবু, ইয়াহহিয়া পাঠান বাবু, শরিফুল
ইসলাম, মো: আল আমিন, মো: সোহাগ, আলাউদ্দিন প্রমুখ।