লাকসামে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

উপজেলা রিপোর্টার, লাকসাম ॥
কুমিল্লার লাকসামে ৪তলা আবাসিক ভবনের ছাদ থেকে পড়ে উম্মে হাবিবা নামের তৃতীয় শ্রেনীর এক স্কুলছাত্রী নিহত হয়েছে। বুধবার বিকেল ৩টার দিকে লাকসাম পৌর শহরের হাউজিং এস্টেট এলাকায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় সংলগ্ন ‘মাহবুব কাদের’ ভবনের রেলিংবিহীন ছাদ থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, নিহত উম্মে হাবিবা হাউজিং এলাকার প্যাসিফিক স্কুলের ছাত্রী। এ বছর দ্বিতীয় শ্রেণি থেকে তৃতীয় শ্রেণিতে উন্নীত হয়েছে উম্মে হাবিবা। সে ওই ভবনের তৃতীয় তলার ভাড়াটিয়া প্রবাসী হাবিবের মেয়ে এবং নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের চাটিতলা গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান দোলন খানের নাতনি। বুধবার বিকেলে খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে গেলে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে লাকসাম জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।। পরে নিজ গ্রাম নাঙ্গলকোটের চাটিতলা গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।
উম্মে হাবিবার মর্মান্তিক মৃত্যুতে লাকসাম হাউজিং এলাকাসহ নিজ গ্রাম চাটিতলায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের দাবী ভবনটির ছাদের চারপাশে রেলিং না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।
এ বিষয়ে জানতে চাইলে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, শিশুটি খেলতে গিয়ে ভবনের ছাদ থেকে নিচে পড়ে তার মৃত্যু হয় । নিহত শিশুটির পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি স্বজনরা তাদের নিজ বাড়িতে নিয়ে যান।