লালমাই ইছাপুরায় গরু ফার্মের মালিক- কর্মচারীকে হত্যা 

অফিস রিপোর্টার।।
 কুমিল্লার লালমাই উপজেলার ইছাপুরায় গরুর ফার্মের মালিক ও কর্মচারীকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে মঙ্গলবার সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর দক্ষিণ সার্কেল) প্রশান্ত পাল ও লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব ঘটনাস্থলে যান।
জানা যায়, উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা মজুমদার বাড়ির হাসানুজ্জামানের ছেলে শরীফুল ইসলাম (৩২) কয়েক বছর ধরে নিজ বাড়ির সামনে মুদি দোকানের ব্যবসা করে আসছেন। পাশাপাশি তার একটি গরুর ফার্মও রয়েছে। ফার্ম ও দোকানে কর্মচারি হিসেবে কাজ করেন একই গ্রামের আবুল হাসেমের ছেলে ফয়েজ আহমেদ (২০)। গত ঈদ উল আযহাতে শরীফ ১০ লক্ষাধিক টাকার গরু বিক্রি করেছেন।
সোমবার রাতে শরীফ দোকান বন্ধ করার পর কর্মচারী ফয়েজকে সাথে নিয়ে বাড়িতে নিজের কক্ষে ঘুমান। ওই সময় শরীফের পিতা মাতা আত্মীয়ের বাড়িতে ছিলেন। মঙ্গলবার বেলা ১১টায় শরীফের পিতা বাড়িতে এসে দরজা খুলে দেখেন শরীফের মরদেহ ঘরের সিলিংয়ের সাথে ঝুলন্ত।  ফয়েজের মরদেহ খাটের উপরে শোয়ানো। ফয়েজের শরীরে রক্তাক্ত জখম রয়েছে।
স্থানীয়দের ধারণা, গরু বিক্রির টাকার জন্য শরীফকে শ্বাসরোধ করে ও ফয়েজকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
বেলঘর উত্তর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার বলেন, শরীফ অত্যন্ত ভাল ছেলে। গ্রামের সবাই তাকে পছন্দ করতো। গরুর বিক্রির টাকার জন্যই হয়ত দু’জনকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হউক।
লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব বলেন, সার্কেল স্যারসহ ঘটনাস্থলে গিয়েছি। দু’জনের সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করা হয়েছে ।