শাহ সুজা হাফিজিয়া মাদ্রাসার ১৪ জন কুরআনে হাফেজকে পাগড়ি প্রদান

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় শাহ সুজা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ১৪ জন ছাত্র কুরআনে হাফেজ হওয়ায় তাদেরকে শুক্রবার পাগড়ি প্রদান করা হয়েছে। কুমিল্লা নগরীর মোগলটুলী শাহসুজা মসজিদ প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদ্রাসা ও এতিমখানা কমিটির সভাপতি অ্যাডভোকেট আবদুল আজিজ মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামিয়া আরাবিয়া কাশিমুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুর রাজ্জাক। তিনি হিফজুল কুরআন সম্পন্নকারীদের মাথায় পাগড়ি বেঁধে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাহসুজা মসজিদ কমিটির সভাপতি সফিকুল ইসলাম শিকদার।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শাহসুজা মসজিদের পেশ ইমাম মুফতি খিজির আহমেদ কাসেমী,অ্যাডভোকেট আশরাফ উদ্দিন রহমত, শিক্ষক দেলোয়ার হোসেন, মাদ্রাসার তত্ত্বাবধায়ক হাফেজ আবুল হাসেম, প্রকৌশলী আবুল কাশেম,সাংবাদিক মাসুক আলতাফ চৌধুরী ও হাফেজ রেদোয়ান আহমেদ।
পাগড়ি প্রাপ্ত ১৪ জন ছাত্র হলেন,হাফেজ মোঃ ইরফান হোসেন আবির,হাফেজ মোঃ আহসানুল হক জোনায়েদ, হাফেজ মোঃ শাকিল আহমেদ, হাফেজ মোঃ হাসান আহমেদ জাহিদ, হাফেজ মোঃ মেহেদী হাসান, হাফেজ মোঃ মাকসুদুর রহমান, হাফেজ মোঃ সিহাব হোসেন আনাস, হাফেজ মোঃ নজরুল ইসলাম হামিম, হাফেজ মোঃ হোসাইন, হাফেজ মোঃ মহিম খন্দকার, হাফেজ মোঃ শেখ মোঃ ফয়সাল, হাফেজ মোঃ মজিবুর রহমান, হাফেজ মোঃ মিজানুর রহমান। পরে মাদ্রাসার সকল ছাত্রের মধ্যে ঈদ বস্ত্র ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।