সভায় অসুস্থ, হাসপাতালে মৃত্যু বিএনপি নেতার

প্রতিনিধি।।
কুমিল্লার আদর্শ সদর উপজেলা বিএনপির সভা চলছিল। এসময় উপজেলা সিনিয়র সহ-সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য এ বি এম জাহাঙ্গীর আলম তার প্রেশার বেড়ে গেছে বলে জানান। হাসপাতালে নেয়ার দুই ঘণ্টাপর মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক।
তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত কওে রবিবার আদর্শ সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আলী আক্কাস বলেন, শনিবার (২৭ আগস্ট) মাগরিবের নামাজের পর ধর্মসাগর পাড়ের বিএনপি কার্যালয়ে সভায় বসি। ২৯ তারিখে আমাদের সমাবেশের কথা ছিল। এই সমাবেশ নিয়ে আলোচনার এক পর্যায়ে জাহাঙ্গীর সাহেব বললেন তার প্রেশার বেড়ে গেছে। তিনি অসুস্থ বোধ করেন। এসময় আমরা তাকে পাশের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাই। তখন প্রায় রাত সাড়ে সাতটা বাজে। ডাক্তার বললেন তাকে আইসিইউতে নিয়ে যেতে। রাত সাড়ে ৯ টায় তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন বলে চিকিৎসক আমাদের জানিয়েছেন।
আলী আক্কাস আরও জানান, তার লাশ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। তার আমেরিকান প্রবাসী ছেলে দেশে আসলে হয়তো মঙ্গলবার বা তার আগে পরে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আমিন-উর রশিদ ইয়াছিনসহ কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি, কুমিল্লা মহানগর বিএনপি ও কুমিল্লা আদর্শ সদর উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন।