সরাইলে দেশীয় মদসহ তিনজন আটক

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দেশীয় তৈরি ৭০ লিটার চোলাই মদসহ তিনজনকে আটক করেছে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পাঠানো হয়েছে জেলহাজতে।
দেশীয় মদসহ আটককৃতরা হলেন জেলার সরাইল উপজেলার শাহাজাদাপুর ইউনিয়নের মলাইশ গ্রামের পূর্বপাড়ার মৃত চিকন্ত চন্দ্র দাসের পুতো টিটন চন্দ্র দাস (৪৫), ওয়ারিশ দাসের পুত্র জয় কৃষ্ণ (৩৫), মৃত কমল কান্ত দাসের পুত্র প্রতুষ দাস(৩৫)। শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে পাঠানো হয় জেলহাজতে। এর আগে শুক্রবার রাতে তাদেরকে নিজ এলাকা থেকে আটক করা হয়।
পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের মলাইশ পূর্বপাড়া টিটন চন্দ্র দাসের বাড়িতে তল্লাশি চালানো হয়। এ সময় তার বসতঘর থেকে দেশীয় তৈরি ৭০ লিটার চোলাই মদসহ টিটন দাস, জয় কৃষ্ণ ও প্রত্যুষ দাস নামের তিনজনকে আটক করা হয়। তারা তিনজনেই মলাইশ পূর্বপাড়ার বাসিন্দা।
সরাইল থানার পরিদর্শক (ওসি) মো. আসলাম হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, ‘দীর্ঘদিন ধরেই তারা চোলাই মদ বিক্রি করে আসছিলো। তারা খুবই চতুর। বিভিন্ন সোর্সের মাধ্যমে তারা পুলিশের অভিযানের অগ্রিম খবর পেয়ে যায়। এবার তাদেরকে কৌশলে ধরা হয়েছে।’