সুবিধাবঞ্চিত শিশুদের পাশে মালেক-নুরজাহান ফাউন্ডেশন

জহিরুল ইসলাম মাহির

মানুষ মানুষের জন্য এই শ্লোগানকে ধারন করে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করেন মালেক-নুরজাহান ফাউন্ডেশন। গত ২ জুলাই কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে মানবাধিকার সাহায্য সংস্থা (মাসাস) এর সহযোগিতায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।হিউম্যান হলার শ্রমিক ইউনিয়ন সভাপতি ড্রাইভার মহিউদ্দিন রিপনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার তৌহিদ হোসেন সরকার।

আরও উপস্থিত ছিলেন করাতকল শ্রমিক নেতা হারুনুর রশীদ, মফিজুল ইসলাম, মোঃ জুয়েল, মোঃ রুবেল হোসেন, লুকমান হোসেন ভান্ডারি, সুলতান মিস্তিরি, ড্রাইভার মোঃ মাসুম ও সজিব মিস্ত্রিরি।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মানবাধিকার সাহায্য সংস্থা (মাসাস) ও মালেক-নুরজাহান ফাউন্ডেশন তাদের প্রধান কাজ হলো মানুষের সেবা করা।

আর তার ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। প্রতি মাসের ন্যায় আজকের এই প্রোগ্রাম সামনের দিন গুলোতে সুবিধাবঞ্চিত ও সাধারণ মানুষের মাঝে নিরলসভাবে কাজ করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এ সেবাটি বাস্তবায়নে সহযোগিতা করায় মাসাসের উপদেষ্টা ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এমন মহৎ উদ্যোগে মানবাধিকার রক্ষার কাজে সকলকে নিজ নিজ অবস্থান থেকে আহ্বান জানান।