হোমনায় চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই

 

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লার হোমনায় চালককে কোমল পানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। চালক শাহিনকে (১৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্স রোডে এ ঘটনা ঘটে। সে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের রফিজ মিয়ার ছেলে।

তার বাবা রফিজ মিয়া জানান, কয়েকজন লোক যাত্রীবেশে তার ছেলে শাহিনের অটোরিকশায় চড়েন। তার সঙ্গে ভাব জমিয়ে কোমল পানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তার ছেলেকে অজ্ঞান করে রাস্তায় নামিয়ে দেয়। শাহিন দিগি¦দিক ঘুরাঘুরি করে হেলে দুলে শিল্পকলা মোড়ের সিএনজি স্ট্যান্ডে যায়। সেখানে অন্য চালকরা তাকে নেশাগ্রস্ত ও অস্বাভাবিক দেখে বাড়িতে পৌঁছে দেয়। বাবা-মায়ের কাছে ছেলের অস্বাভাবিক চেহারা ও অসুস্থ ভাব দেখে কিছুক্ষণ পরেই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তিনি বলেন, ‘আমরা গরীব মানুষ। ছেলের অটোরিকশাটি উদ্ধারে আইনশৃঙ্খলাবাহিনীর সাহায্য চাই।’

কর্তব্যরত চিকিৎসক ডা. মো. বায়েজিদ বলেন, কী ধরনের নেশাজাতীয় দ্রব্য খাওয়ানো হয়েছে তা বলা যাচ্ছে না। চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে।

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, এ ধরনের কোনো অভিযোগ পাইনি। খোঁজ নিয়ে ব্যবস্থা নেব।