১১নং ওয়ার্ডের জনগণ আমাকে ভালবাসে – কাজী শামসুল আলম

মোহাম্মদ শরীফ
‘১১ নং ওয়ার্ডের জনগণ আমাকে ভালবাসে, আমিও তাদের অনেক ভালবাসি। তাদের ভালবাসাই আমার সম্বল। দীর্ঘ ১৯ বছর যাবৎ এই ওয়ার্ডের মানুষের সেবা করেছি৷ আগামীতে আমার প্রিয় ওয়ার্ডবাসীর ভোটে নির্বাচিত হয়ে সেবা করে যাবো’। রবিবার কুমিল্লা আঞ্চলিক নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দান শেষে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন ১১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কাজী শামসুল আলম (শাহআলম)।
কাজী শামসুল আলম
কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগ আহবায়ক কমিটি সদস্য। এছাড়া তিনি ভিক্টোরিয়া সরকারি কলেজ
সাবেক ছাত্রলীগ নেতা। তিনি  রানীর দীঘির পাড় সমাজকল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন কালে বিভিন্ন মানবিক কাজ করে প্রশংসিত হয়েছেন। করোনাকালীন সময়ে তিনি বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন খাদ্য সামগ্রী।
মানবিক এই কাউন্সিলর প্রার্থী বলেন, ‘আমি নির্বাচিত হলে লাইনে দাঁড়িয়ে টিসিবি’র পণ্য মানুষকে কিনতে হবে না। আমি মানুষের বাড়িতে পৌছে দিবো টিসিবি’র পণ্য। আমার ওয়ার্ডের ড্রেনেজ সমস্যা দীর্ঘ দিনের। ওয়ার্ড বাসীকে এই ভোগান্তি থেকে মুক্তি দিবো।’
কাজী শামসুল আলম আরো বলেন, ‘২০১২ সালের নির্বাচনে আমি অল্প ভোটে পরাজিত হয়েছি। আশা করি অতীতের ভুল পাল্টে ১৫ জুন জনগণ আমাকে ভোট দিবেন। ‘
এসময় আরো উপস্থিত ছিলেন,
১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর আওয়ামী যুবলীগ নেতা এনামুল হক ফয়েজ, ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু হানিফ সানি, ১১ নং ওয়ার্ড মহানগর আওয়ামী  যুবলীগ নেতা ইসমাইল হোসেন পাভেল, যুবলীগ নেতা সোহেলসহ ১১ নং ওয়ার্ড ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগ ও অন্যান্য নেতাকর্মী সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।