৮০ ও ৯০ দশকের প্রয়াত ছাত্র নেতাদের স্মরণে দোয়ার আয়োজন

সর্বদলীয় উদযাপন কমিটির আহবায়ক ড. শাহ মো. সেলিম

আশি ও নব্বই দশকের সর্বদলীয় প্রয়াত ছাত্র নেতাদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে আগামী ১২ এপ্রিল আনুষ্ঠানিকভাবে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক ভিপি মিজানুর রহমান আজাদ, সাবেক ছাত্রনেতা আলাউদ্দিন আহমদ, সাবেক ছাত্রনেতা মফিজুল আনোয়ার ডিলন, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক জিএস শ্যামল চন্দ, কুমিল্লা সরকারি কলেজের সাবেক জিএস মন্জুর মোর্শেদ, হাবিবুর রহমান বাচ্চুসহ স্বৈরাচার বিরোধী আন্দোলনের যেসব অগ্রসৈনিক পরপারে চলে গেছেন তাদের স্মরণে আশির দশকের সর্বদলীয় ছাত্রনেতারা এই আয়োজন করেছেন।
এই অনষ্ঠানকে সফল করতে সাবেক ছাত্রনেতা ইস্টার্ন মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডঃ শাহ মোঃ সেলিমকে আহব্বায়ক ও ন্যাপ নেতা বশির আহমদ, ন্যাপ নেতা দেলোয়ার হোসেন টুটুল, সাবেক ছাত্রনেতা অভিজিৎ রায় চৌধুরী পার্থ, সাবেক ছাত্রনেতা রেজাউল হক আঁখি, সাবেক ছাত্রনেতা ও বিএনপি নেতা মোজাহিদ চৌধুরীকে সদস্য করে একটি উদযাপন কমিটি গঠিত হয়েছে।
আশি ও নব্বই দশকের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অগ্রসৈনিকদের এই মহতী আয়োজনে অংশ নিতে আহ্বান জানিয়েছেন কমিটির আহ্বায়ক ডঃ শাহ মোঃ সেলিম। -প্রেস বিজ্ঞপ্তি।