বিএনপি নেতা কর্মীদের উপর হামলা ও মামলার প্রতিবাদে দেবিদ্বারে মানববন্ধন

 

প্রতিনিধি।।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ব্যনার ভাংচুর এবং ইউনিয়ন বিএনপি নেতা কর্মীদের উপর হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে দেবিদ্বারে মানববন্ধনের আয়োজন করা হয়েছে। রোববার বিকেলে উপজেলা রাজামেহার ইউনিয়নের চুলাশ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় দেবিদ্বার উপজেলা ও রাজামেহার ইউনিয়ন বিএনপিসহ এ অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন। এতে বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা বিএনপির আহবায়ক গিয়াস উদ্দিন, সদস্য সচিব কাজী মাসুদ হাসান, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভিপি শাহিন, রাজামেহার ইউনিয়ন বিএনপির আহবায়ক কাজি বাবুল প্রমুখ।

রাজামেহার ইউনিয়ন বিএনপির আহবায়ক কাজি বাবুল বলেন, গত বৃহস্পতিবার বিকেলে রাজামেহার ইউনিয়নের চুলাশ বাজারে আসে দেবিদ্বারের সাবেক এমপি বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সির ছেলে ব্যারিস্টার রেজভীউল আহসান মুন্সি ওরফে রেজবী মুন্সী ও তার অনুসারীরা। এ সময় চুলাশ বাজারে বিএনপির একটি ব্যানার টাঙানো দেখে উত্তেজিত হন রিজভী। ব্যানারে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের ছবির নিচে ইঞ্জিনিয়ার মঞ্জরুল আহসান মুন্সি ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির সদস্য সচিব এএফএম তারেক মুন্সির ছবি ছিল।

উত্তেজিত হয়ে ব্যানারটি খুলতে বলেন চুলাশ বাজারের ব্যবসায়ী ও রাজামেহার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদকে। ফয়েজ ব্যানারটি খুলতে অপারগত স্বীকার করলে রিজভী ও তার অনুসারীরা তাকে মারধর করে। মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর আগে রাজামের ইউনিয়নের কয়েকটি এলাকায় বিএনপি নেতাদের মারধরের হুমকি দিয়েছে রিজভী। এছাড়াও চুলাশ, গাঙ্গটয়ারাসহ অন্য কয়েকটি এলাকায় তারেক মুন্সির ছবিসম্মিলিত কয়েকটি ব্যানার ছিড়ে ফেলে তারা। ব্যানার ছিড়ে বিএনপি নেতাদের মারধরের পর এখন আবার আমাদের নেতা কর্মীদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দিয়ে আমাদের বিরুদ্ধে মানববন্ধন করেছে ইঞ্জিনিয়ার মঞ্জরুল আহসান মুন্সি লোকজন।

দেবিদ্বার উপজেলা বিএনপির আহবায়ক গিয়াস উদ্দিন, আমাদের নেতাকর্মীদের মারধর করেছেন, মামলা দিয়েছেন, আবার তাদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ তুলে মানববন্ধন করেছেন। আপনার আর কত নিচে নামবেন। এসব বন্ধ করেন। আমাদের নেতাকর্মীর শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ সৈনিক। তারা অন্য কোন দলের সমর্থক না। শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ব্যানার ভাংচুর করলেন কেন আপনার। আপনার কি আসলেই বিএনপি করেন। আমাদের অভিভাবকদের ব্যানার ভাঙচুর এবং রাজামেহার ইউনিয়ন বিএনপি নেতা কর্মীদের উপর হামলা, মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।