৩৬৮ জন নিয়োগ দেবে নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি

আমোদ ডেস্ক।।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের প্রতিষ্ঠান নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড (এনপিসিবিএল) বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মেডিকেল অফিসার, ডেপুটি কোম্পানি সেক্রেটারি, সিনিয়র সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারসহ বিভিন্ন পদে ৩৬৮ জনকে নেবে সরকারি প্রতিষ্ঠানটি।

পদের নাম: সিনিয়র সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)
পদ সংখ্যা: ০৮ টি।
শিক্ষাগত যোগ্যতা: সরকার অনুমােদিত যে কোনাে শিক্ষা প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা এবং যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল) পদে ০৪ (চার) বছরের অভিজ্ঞতা।
বয়স: ৩২ বছর।
বেতন স্কেল: ৫২,৮০০ টাকা।

পদের নাম: সিনিয়র সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রনিক)
পদ সংখ্যা: ০৩ টি।
শিক্ষাগত যোগ্যতা: সরকার অনুমােদিত যে কোনাে শিক্ষা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা এবং যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রনিক) পদে ০৪ (চার) বছরের অভিজ্ঞতা।
বয়স: ৩২ বছর।
বেতন স্কেল: ৫২,৮০০ টাকা।

পদের নাম: টেকনিশিয়ান/ফিটার (ইলেকট্রনিক্স)
পদ সংখ্যা: ২৮ টি।
শিক্ষাগত যোগ্যতা: সরকার অনুমােদিত যে কোনাে শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক (ভােকেশনাল) ইলেকট্রনিক কন্ট্রোল এন্ড কমিউনিকেশন/ইলেকট্রনিক টেকনােলজি বা উচ্চমাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের শিক্ষা এবং যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ৬ (ছয়) বছরের অভিজ্ঞতা।
বয়স: ৩২ বছর।
বেতন স্কেল: ২৪,০০০ টাকা।

পদের নাম: টেকনিশিয়ান (মেকানিক্যাল)
পদ সংখ্যা: ৪২ টি।
শিক্ষাগত যোগ্যতা: সরকার অনুমােদিত যে কোনাে শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক (ভােকেশনাল) মেশিন টুলস অপারেশন এন্ড মেইনটেন্যান্স/মেকানিক্যাল টেকনােলজি] বা উচ্চমাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের শিক্ষা এবং যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ৬ (ছয়) বছরের অভিজ্ঞতা।
বয়স: ৩২ বছর।
বেতন স্কেল: ২৪,০০০ টাকা।

পদের নাম: টেকনিশিয়ান (কুলিং এন্ড এয়ার (কন্ডিশনিং)
পদ সংখ্যা: ০৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: সরকার অনুমােদিত যে কোনাে শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক (ভােকেশনাল) [রেফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং বা উচ্চমাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের শিক্ষা এবং যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ৬ (ছয়) বছরের অভিজ্ঞতা।
বয়স: ৩২ বছর।
বেতন স্কেল: ২৪,০০০ টাকা।

পদের নাম: টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল)
পদ সংখ্যা: ০৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: সরকার অনুমােদিত যে কোনাে শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক (ভােকেশনাল) ইলেকট্রিক্যাল ওয়ার্কস এন্ড মেইনটেন্যান্স/ইলেকট্রিক্যাল টেকনােলজি] বা উচ্চমাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের শিক্ষা এবং যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ৬ (ছয়) বছরের অভিজ্ঞতা।
বয়স: ৩২ বছর।
বেতন স্কেল: ২৪,০০০ টাকা।

পদের নাম: ল্যাব টেকনিশিয়ান (কেমিক্যাল)
পদ সংখ্যা: ৩৬ টি।
শিক্ষাগত যোগ্যতা: সরকার অনুমােদিত যে কোনাে শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক (বিজ্ঞান)/সমমান বা কেমিস্ট্রি/কেমিকেল টেকনোেলজি বিষয়ে সমমানের শিক্ষা এবং যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে কেমিস্ট্রি বা কেমিকেল ল্যাবরেটরি-এর কাজে ৬ (ছয়) বছরের অভিজ্ঞতা।
বয়স: ৩২ বছর।
বেতন স্কেল: ২৪,০০০ টাকা।

পদের নাম: ল্যাব টেকনিশিয়ান (ফিজিক্স)
পদ সংখ্যা: ০৮ টি।
শিক্ষাগত যোগ্যতা: সরকার অনুমােদিত যে কোনাে শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের শিক্ষা এবং যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে ৬ (ছয়) বছরের অভিজ্ঞতা।
বয়স: ৩২ বছর।
বেতন স্কেল: ২৪,০০০ টাকা।

আবেদন নিয়ম: npcbl.teletalk.com.bd আগ্রহী প্রার্থীরা এ-র মধ্যেমে আবেদন করতে পারবেন।

আবেদন শুরু তারিখ: ২২ অষ্টোবর ২০২০ তারিখে আবেদন শুরু হবে।
আবেদন শেষ তারিখ: ১৫ নভেম্বর ২০২০ রাত ১১:৫৯ মিনিটে পর্যন্ত আবেদন করা যাবে।