উপজেলা পরিষদের মাসিক সভায় যুবলীগ নেতার নেতৃত্বে হামলা

 প্রতিনিধি।।
কুমিল্লার তিতাসে উপজেলা পরিষদের মাসিক সভা চলাকালীন সময় যুবলীগ নেতা সারোয়ার হোসেন বাবুর নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে। সোমবার তিতাস উপজেলা পরিষদ মিলনায়তনে এই ঘটনা ঘটে। এই সংক্রান্ত একটি সিসি টিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
সভার সভাপতি উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার জানান, সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান,সহকারী কমিশিনার (ভূমি), উপজেলা ভাইস চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকতা উপস্থিত ছিলেন। সভা চলাকালীন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবুর নেতৃত্ব তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তুষারসহ ২০/৩০ জন এসে হামলা চালায়। উপজেলা ভাইস চেয়ারম্যান, বলরামপুর ইউনিয়ন চেয়ারম্যান, সাতানী ইউনিয়ন চেয়ারম্যানসহ ৫ জনকে এলোপাতাড়ি কিলঘুসি মারে। আতঙ্ক সৃষ্টি করে উপজেলার মাসিক সভাটি প- করে দেয়। আমি ও ইউএনও সাহেব মিলে চেষ্টা করেও তাদের সরাতে পারিনি। গত বছর ১৫ আগস্টও সারওয়ার হোসেন বাবু বিদায় নির্বাহী কর্মকর্তাকে হুমকি প্রদান করেছিলেন। এই অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
অভিযুক্ত সারওয়ার হোসেন বাবু বলেন, সভায় বসে নেতৃবৃন্দের বিরুদ্ধে কটুক্তি করায় ছেলেরা প্রতিবাদ করেছে। আমি গিয়ে তাদের সরিয়ে আনি। হামলা ও আমার বিরুদ্ধে তোলা অভিযোগ সঠিক নয়।
তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাস বলেন, এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারী নেছার উদ্দিন বাদী হয়ে জড়িতদের নামে অভিযোগ দাখিল করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।
এদিকে বক্তব্য নেয়ার জন্য তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।