কুমিল্লায় বৃহস্পতিবার মুখোমুখি হচ্ছে ঢাকা মোহামেডান বনাম সাঈফ স্পোটিং লিঃ

 

মাহফুজ নান্টু।
বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় ধাপের খেলায় বৃহস্পতিবার কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব বনাম সাঈফ স্পেটিং লিঃ। বিকেল আড়াইটায় খেলাটি উদ্বোধন করবেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর। বুধবার বিকেলে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের কনফারেন্স কক্ষে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকা মোহামেডান এর হোম ভ্যেনু কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম। এখানে ১৩ টি দলের মোট ১৬ টি খেলা অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল হাসান ফারুক রোমেন জানান, ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামকে হোম ভ্যেনু হিসেবেই বেছে নিয়েছে। প্রতিটি খেলা স্বাস্থ্যবিধি মেনেই অনুষ্ঠিত হবে। দর্শকদের জন্য টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০ টাকা।

এদিকে খেলা উপলক্ষ্য সারাদিনই অনুশীলন করেছে ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব ও সাঈফ স্পোটিং লিঃ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ বাদল খন্দকার, সদস্য মাহবুবুল আলম চপল ও কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদসহ অন্যান্যরা।