অধ্যক্ষকে ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির  শুভেচ্ছা 

মহিউদ্দিন আকাশ।।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কুবিকসাস) সদস্যদের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার আহ্বান জানিয়েছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর রুহুল আমীন ভূঁইয়া।
শনিবার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ সাংবাদিক সমিতির নবগঠিত কমিটি অধ্যক্ষকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। ওই অনুষ্ঠানে কলেজের উপাধ্যক্ষ ড. আবু জাফর খান ও শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ শাহজাহান সহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই কুবিকসাস এর সভাপতি আশিক ইরান সমিতির নবগঠিত কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন।
উপাধ্যক্ষ ড. আবু জাফর খান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ভিক্টোরিয়া কলেজের প্রত্যেকটি শিক্ষার্থী মেধাবী। তারমধ্যে সাংবাদিক শিক্ষার্থীরা বেশী চৌকস। তাই তোমরা সংবাদে কলেজের সুনাম ও সৌন্দর্য তুলে ধরবে।
শিক্ষক পরিষদের সম্পাদক শাহজাহান বলেন, এই সাংবাদিক সমিতির সঙ্গে তার সম্পর্ক পুরনো। ভিক্টোরিয়া কলেজের সকল অনুষ্ঠানে তাদের পাশে পেয়েছেন। তিনি সমিতির সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যত পথচলায় সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।
অনুষ্ঠানে অধ্যক্ষ এবং উপাধ্যক্ষকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমিতির সভাপতি আশিক ইরান ও সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা । এ সময় অধ্যক্ষ ও উপাধ্যক্ষও সাংবাদিক সমিতির নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে অধ্যক্ষ সাংবাদিক সমিতির জন্য কলেজের একটি রুম বরাদ্দ ও একটি ওয়েবসাইট তৈরী করে দেওয়ার ঘোষণা দেন।
কুবিকসাস সভাপতি আশিক ইরান কলেজ সাংবাদিক সমিতি ভবিষ্যতে যাতে আরও ভালভাবে পরিচালিত হতে পারে সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি সময় দেওয়ার জন্য অধ্যক্ষ ও উপাধ্যক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
উল্লেখ্য, ২০১৫ সালে প্রতিষ্ঠিত কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কুবিকসাস) নিষ্ঠাবান সাংবাদিক তৈরীতে নিরলস কাজ করে যাচ্ছেন।