অনেকে দেখাবার জন্য বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বই কিনেন-জেলা পরিষদ চেয়ারম্যান

অফিস রিপোর্টার।।
আজকে দেখেন কাল মার্কস উপর লেখা-পড়া হয়। মাও সে তুং এর উপর লেখা বই পড়া হয়। বঙ্গবন্ধুর উপর কেউ লেখাপড়া করে না। বঙ্গবন্ধুর উপর ডক্টরেট করা দরকার। বঙ্গবন্ধুর বইয়ের প্রতিটি লাইন, প্রতিটি পৃষ্ঠা পড়বেন। অনেকে দেখাবার জন্য বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বই কিনেন। আপনাদের অনুরোধ করি, সপ্তাহে একদিন অন্তত দশটা মিনিট বঙ্গবন্ধুর বইটা পড়েন। শনিবার (০৩ ডিসেম্বর) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুমিল্লা ইউনিটের ৫০তম বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু। কুমিল্লা টাউনহল মিলনায়তনে ৫০তম সভা অনুষ্ঠিত হয়।
কুমিল্লায় আওয়ামী লীগের রাজনীতি নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, অনেকে বলেন- আমি এর লোক ওর লোক। আমি আমার লোক। আমি বঙ্গবন্ধুর লোক। আমি নমিনেশনের জন্য কারো কাছে যাই নাই। প্রধানমন্ত্রী আমাকে নমিনেশন দিয়েছেন।
সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি কুমিল্লা ইউনিটের কার্য নির্বাহী সদস্য সংরক্ষিত মহিলা আসনের এমপি আরোমা দত্ত, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম¥দ শাহাদাত হোসেন, কুমিল্লা ইউনিটের সেক্রেটারি সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আবদুল হাই বাবলু, কুমিল্লা ইউনিটের কার্য নির্বাহী সদস্য অধ্যাপক রুহুল আমিন ভূঁইয়া, জামিল আহম্মেদ খন্দকার, হাবিব উল্লাহ তুুহিন ও শহিদুর রহমান জুয়েল। সঞ্চালনা করেন টাউহলের সেক্রেটারি হেলাল উদ্দিন আহমেদ।