অসুস্থ স্বজনকে দেখে ফেরার পথে স্ত্রীসহ সংবাদপত্র বিলিকারী নিহত

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লায় অসুস্থ স্বজনকে দেখে ফেরার পথে বাস চাপায় সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী সংবাদপত্র বিলিকারী আবু সাঈদ স্ত্রীসহ নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতির কাটা জাঙ্গাল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন কুমিল্লা সদর উপজেলার রত্নবতী গ্রামের আছমত আলীর ছেলে আবু সাঈদ(৫০) ও তার স্ত্রী রুমি আক্তার (৪৫)। রবিবার দুপুরে রত্নবতী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজের জানাযায় জেলার সংবাদপত্র ব্যবসায়ী ও বিলিকারীসহ এলাকার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। তাদের মৃত্যুতে জেলার সংবাদপত্র সংশ্লিষ্টদের মাঝে শোকের ছায়া নামে।

ময়নামতি হাইওয়ে থানার ওসি আনিসুর রহমান জানান, ময়নামতি এলাকায় শনিরার রাতে তিশা গোল্ডেন পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৫-৩৬৯১) একটি সিএনজি চালিত অটোরিক্সাকে পেছন দিক থেকে চাপা দেয়। বাসটি অটো রিকশাটিকে চাপা দিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে একজন নারী নিহত হয়। এছাড়াও ময়নামতি জেনারেল হাসপাতালে নেয়ার পর একজন পুরুষ নিহত হন। এ ঘটনায় বাস ও অটো রিকশার অন্তত ১০ জন যাত্রী আহত হয়।

নগরীর নিউজ স্টোর সংবাদপত্র এজেন্টের পরিচালক সাইফুর রহমান মাসুম বলেন, সাঈদ দীর্ঘদিন আমাদের সাথে কাজ করেন। তিনি কাজে নিবেদিত প্রাণ ছিলেন। তিনি জেলার দেবিদ্বার উপজেলার নুরপুর গ্রামে শ্বশুর বাড়িতে অসুস্থ স্বজনকে দেখে ফেরার পথে দুর্ঘটনায় স্ত্রীসহ নিহত হন। তার চারটি মেয়ে ও একটি ছোট ছেলে রয়েছে। তাদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি।