আখাউড়ায় ভূমি কর্মকর্তাকে মারধর,আটক ১

মো.ফজলে রাব্বি,আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া) ঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আশ্রয়ণ প্রকল্পের কাজে বাঁধা ও এক ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে মারধর করছে দুর্বত্তরা। রোববার বিকেলে উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বত্তরা তাকে বেদম মারধর করে আহত করে এবং নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। আহত ব্যক্তি হলেন মনিয়ন্দ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সারোয়ার আলম। তিনি আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় সারোয়ার আলম বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে আখাউড়ায় থানায় মামলা দিয়েছেন। পুলিশ বিলায়েত আলী নামে একজনকে আটক করেছে।
ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সারোয়ার আলম বলেন, উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শোন লৌহঘর মৌজার ৫০৯, ১৮ দাগের ৮৬ শতক জায়গায় আশ্রয়ণ প্রকল্পের ৩০টি ঘর নির্মাণ করা হবে। ভূমিতে মাটি ভরাট ও চারপাশে বাঁশ লাগানো হচ্ছিলো। উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে রোববার দুপুরের পর আমি কাজ তদারকি করতে সেখানে গেলে বিলাত আলী ও তার লাকজন দা লাঠি নিয়ে আমার উপর আক্রমন করে। বেদম মারধর করে। আমি কোন রকম দৌড়ে প্রাণ রক্ষা করি। এসময় আক্রমণকারীরা আমার একটি মোবাইল সেট ও নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তারা আমার প্রাণনাশের হুমকি দেয়।
আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম বলেন, ভূমি সহকারী কর্মকর্তার ফোন পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লাকজনের কাছ থেকে ঘটনার সত্যতা পেয়েছি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। একজনকে আটক করা হয়েছে।