আখাউড়ায় হিন্দু ব্যবসায়ীকে মারধর করে স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার অভিযোগ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চাঁদা না দেওয়ায় মারধর ও জোর পূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার অভিযোগ করেছে এক হিন্দু ব্যবসায়ী। গতকাল মঙ্গলবার সকালে আখাউড়া টেলিভিশন সাংবাদিক অফিসে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন উপজেলার উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের বাসিন্দা ও সিঙ্গারবিল বাজারের পাইকারী মুদি ব্যবসায়ী গোপীন্দ্র চন্দ্র সাহা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গোবিন্দ্র চন্দ্র সাহা বলেন, আমি দীর্ঘদিন যাবত পাশ^বর্তী বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল বাজারে পাইকারী ও খুচরা মুদি ব্যবসা করে আসছি। সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে এলাকার চিহ্নিত জুয়ারি ও মাদক ব্যবসায়ী মানিক মিয়া আমাকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় ১০-১৫ হাজার টাকা চাঁদা নেয়। গত ২৫ মার্চ সিঙ্গারবিল বাজারে সে তার অফিসে আমাকে ডেকে নিয়ে আড়াই লক্ষ টাকা চাঁদা দাবী করে।

আমি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে মানিক মিয়া ও তার লোকজন আমাকে বেদম মারপিট করে। এক পর্যায়ে মানিক ও তার সঙ্গীয়রা জোরপূর্বক ১’শ টাকা করে তিনটি নন জুডিসিয়াল স্টাম্পে আমার স্বাক্ষর নেয়। চিৎকার শুনে বাজারের লোকজন আমাকে তার কবল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে আমি মানিক ও তার লোকজনের ভয়-ভীতির কারণে থানায় না গিয়ে আদালতে স্ট্যাম্প উদ্ধার ও মারপিটের দুটি মামলা করি। মামলা করার পর থেকে মানিক ও তার লোকজনের হুমকি ধমকিতে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমি সরকারের কাছে ন্যায় বিচার প্রার্থনা করছি। সংবাদ সম্মেলনে এসময় তার স্ত্রী ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে অভিযুক্ত মানিক মিয়াকে ফোন দিয়ে জানতে চাইলে তিনি মোবাইল বক্তব্য দিতে অস্বীকৃতি জানান।