আবু সায়েমের বিরুদ্ধে মাদক সম্পৃক্ততার মিথ্যা অভিযোগে ছাত্রলীগের ক্ষোভ 

আবু সুফিয়ান রাসেল।।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রলীগ আহ্বায়ক কাজী সায়েমের বিরুদ্ধে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছে। বেপরোয়া ছাত্রলীগ শিরোনামে সংবাদ প্রকাশ করেছে, বেসরকারি টেলিভিশন সময় টিভি। অভিযোগ মিথ্যা দাবি করেছেন ছাত্রলীগ নেতা আবু সায়েম ও দলের কর্মীরা।  সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন ছাত্রলীগ পরিবার।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক হিসাবরক্ষক আব্দুল হান্নান সামাজিক মাধ্যমে লিখেছেন, হিসাবে ৯ বছর চাকরী করার সুবাধে কাজী সায়েমকে অত্যন্ত কাছ থেকে দেখার সুভাগ্য আমার হয়েছে। একই মতাদর্শের হওয়ার কারনে তার সকল কর্মকান্ড আমি দেখেছি। কুমিল্লা মহানগর ছাত্রলীগের সংগ্রামী আহবায়ক আবদুল আজিজ সিহানুক এর মত কাজী সায়েমও একজন সৎ পরিচ্ছন্ন ছাত্রনেতা। কখনও কোন অনৈতিক সুবিধার জন্য আসে নাই। অথচ আজ তাঁর নামে মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করা হচ্ছে। এ আঘাত শুধু ব্যক্তি সায়েমের উপর নয় এ আঘাত জাতির পিতার আদর্শে গড়া বাংলাদেশ ছাত্রলীগ এর উপর। কোথায় পায় এরা এমন সাহস??  তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করছি। এমন অপপ্রচারের সঠিক বিচার চাই।
ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থী আশিকুর রহমান জুয়েল ফেসবুকে লিখেছেন, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ এর আহবায়ক কাজী সায়েম ভাই এর নামে সময় টিভি মাদক সংক্রান্ত যেই অপবাদ দিয়েছেন তার বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহণ করার জন্য দাবি জানাচ্ছি। কারন উনারা নিউজ করেছেন কিন্তু কোনো সঠিক সোর্স উল্লেখ করেন নাই।  সায়েম ভাই হেলাল ভাই ভিক্টোরিয়া কলেজে দায়িত্ব পাওয়ার পর ভিক্টোরিয়া কলেজ থেকে চাঁদাবাজী, সন্ত্রাসী কর্মকাণ্ড, মাদক প্রতিহত করেন। তিনি সবসময় আমাদের শিখিয়েছেন কিভাবে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করতে হয়। আমি ব্যাক্তিগত ভাবে সেই স্কুল লাইফ থেকে সায়েম ভাইকে চিনি আমি কখনো সায়েম ভাইকে দেখি নাই মাদকের কোনো বিষয়ের সাথে সম্পৃক্ততা। আমি সবসময় আমার ছোট ভাইদের ও বলি উনার মতো সৎ, আদর্শবান মানুষ খুব কম আছে। সময় টিভির বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়ার  জন্য হাজী আ.ক.ম বাহাউদ্দীন বাহার ভাইয়ের নিকট দাবি  জানাচ্ছি।
ইংরেজী বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা জাহিদ ফারাবী ফেসবুকে মন্তব্য করেছেন, সময় টিভির সাংবাদিকের রসালো নিউজ ভিক্টোরিয়া কলেজ আহবায়ক নিয়ে!!!!!
 কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ এর আহবায়ক Kazi Saym ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ আছে মাদকের বলে নিউজ করলেন!!!
 এই অভিযোগ আপনারা কোথায় থেকে পেলেন??? অভিযোগটি কার কাছে, ওনার এই অভিযোগের তথ্য সূত্র কি?কোন সংস্থা কাছে এই অভিযোগ  সাংবাদিক সেটি উল্লেখ্য করেনি!!! তিনি এই অভিযোগটি কিসের ভিত্তিতে নিউজ করলেন তারও কোন বর্ণনা দিলেন না!  একেমন নিউজ………
নিউজের অংশে দেখালেন কাজী সায়েম ভাই জুবায়েরুল হক মুন্সী নিপু সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক যিনি কিছুদিন আগে মাদক মামলায় এরেষ্ট হলেন তার সাথে কাজী সায়েম ভাইয়ের ছবি!!!
বন্ধু সাথে ছবি থাকাটাও দেখি অপরাধ আজকাল!!! কোন কারনে আপনার বন্ধু অপরাধের সাথে জড়িয়ে পরলে এবং ধরা খেলে সাংবাদিক সাহেবেরা কারনে, অকারনে আপনাকে পিচিয়ে নিউজ করবে!!!
নিপুনের মামলা নিয়ে প্রশাসনের  নাটক আমরা অলরেডি দেখেছি, যে নাটকে ছাড়াতে যাওয়ার অপরাধে যুবলীগের সদস্য নিপুনের আপন মামা কামরুল ভাই ও কুমিল্লা বারের সহ-সভাপতি নিপুরের বাবাকে জেলে পাঠানো হলো!!!!
একই মামলায় এবার ষড়যন্ত্রের শিকার ভিক্টোরিয়া কলেজের আহবায়ক!  দোষ অপরাধীর বন্ধু এবং অপরাধী সাথে ছবি থাকা!!!!
সায়েম ভাই  ভিক্টোরিয়া কলেজে দায়িত্ব পাওয়ার পর ভিক্টোরিয়া কলেজ থেকে চাঁদাবাজী, সন্ত্রাসী কর্মকাণ্ড, মাদক প্রতিহত করেন। তিনি সবসময় আমাদের শিখিয়েছেন কিভাবে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করতে হয়। আমি ব্যাক্তিগত ভাবে সেই স্কুল লাইফ থেকে সায়েম ভাইকে চিনি আমি কখনো সায়েম ভাইকে দেখি নাই মাদকের কোনো বিষয়ের সাথে সম্পৃক্ততা। আমি সবসময় আমার সকল রাজনৈতিক ব্যাক্তিদের কাছে ও বলি উনার মতো সৎ, আদর্শবান মানুষ খুব কম আছে।
সময় টিভির বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়ার  জন্য আমাদের অভিভাবক প্রিয় নেতা AKM Bahauddin Bahar MP  মহোদয়ের নিকট দাবি  জানাচ্ছি।
কুমিল্লা মহানগর মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তাহসিন বাহার সূচি  সামাজিক মাধ্যমে   লিখেছেন, সাংবাদিকতা শুধু একটি পেশা নয়, এটি একটি আদর্শ !সংবাদ সমাজের দর্পন।তারপরও এই পেশায় এমন কিছু মানুষ আছে যারা এই আদর্শকে কলঙ্কিত করছে । সাংবাদিকতার রীতিনীতি না মেনে উদ্দেশ্য প্রণোদিত হয়ে ভিত্তিহীন সংবাদ পরিবেশন করছে।এবার সাংবাদিকতার নামে অপসাংবাদিকতার শিকার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক সৎ , মেধাবী , পরিশ্রমী , আন্দোলন সংগ্রামের অগ্রণী সৈনিক কাজী সায়েম ।
সময়_টিভি তে প্রচারিত মিথ্যা, বানোয়াট,উদ্দেশ্য প্রণোদিত সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাই এবং এর পিছনে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি ।
আগামীকাল সকাল ১০ টায় পূর্বালী চত্তরে আয়েজিত “মানব বন্ধন” থেকে শুরু হোক হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে প্রতিবাদ ।
   জয় বাংলা
   জয় বঙ্গবন্ধু
Tahseen Bahar
ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কাজী সায়েম জানান, এ অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। যারা এ অভিযোগ তুলেছে, তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি।