আমার সাথে দেখা করতে ডিআইজি ৫মিনিট বসে থাকে!

 

আমার সাথে দেখা করতে ডিআইজি ৫মিনিট বসে থাকে! আইজি আমার মনোয়নের জন্য সুপারিশ করেছেন। এসব কথা বলেন কুমিল্লা মেঘনা উপজেলার মানিকাচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থী মোঃ জাকির হোসেন। তিনি ইউনিয়নের জয়পুর গ্রামে এক নির্বাচনী উঠান বৈঠকে এই কথা বলেন। সেই ভিডিও এলাকায় ভাইরাল হয়েছে। এদিকে তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ উঠেছে। স্বতন্ত্র প্রার্থী হারুন-অর- রশিদ এই অভিযোগ করেন। তিনি বলেন, তার সমর্থক ও নেতাকর্মীদের এলাকা ছেড়ে চলে যেতে হুমকি দেয়া হচ্ছে। রবিবার মানিকারচর বাজারে তার নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। এছাড়া সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়ে মানববন্ধন করেন তার সমর্থকরা। লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী মেঘনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন অর রশিদ বলেন, আমি টানা দুইবারের চেয়ারম্যান। গত বছরও স্বতন্ত্র থেকে জয়লাভ করেছি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার সমর্থক ও কর্মীদের নানাভাবে হুমকি,ভয়ভীতি দেখাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জাকির হোসেন। সংবাদ সম্মেলনে একই অভিযোগ করেন এই ইউনিয়নের আরেক স্বতন্ত্র প্রার্থী সাবিনা ইয়াসমিনের (চশমা প্রতীক) স্বামী মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম। তিনি বলেন, তার ভয়ে এলাকার মানুষ আতংকিত। সামান্য যে কোন বিষয় নিয়ে এই জাকির হোসেন মানুষদের মামলার ভয় দেখিয়ে আসছে। পুলিশ ও প্রশাসনের লোকজন নাকি তার কথায় চলে! এই ধরনের কথাবার্তা বলে একদিকে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে অপরদিকে এলাকায় ভীতি সৃষ্টি করছে। তার এসব হুমকির ভিডিও ভাইরাল হয়েছে।
আ’লীগ মনোনীত প্রার্থী মোঃ জাকির হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল ও মেসেজ পাঠিয়ে কোন সাড়া পাওয়া যায়নি। তাই তার বক্তব্য নেয়া যায়নি।
মেঘনা থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ জানান, এ বিষয়ে এখনও পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।