আমি বাংলাদেশ প্রতিদিনের গ্রাহক–মেয়র সাক্কু

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লা নগরী ধর্মসাগরের পাড়ে ছায়াঘেরা পরিবেশে বাংলাদেশ প্রতিদিনের এক যুগে পর্দাপণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। সোমবার নগরীর নজরুল ইন্সস্টিটিউট কেন্দ্রের মুক্ত মঞ্চে এই আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে কেক কাটেন কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মো. মনিরুল হক সাক্কু। তিনি বলেন,বাংলাদেশ প্রতিদিন ব্যস্ত  মানুষের পত্রিকা। এখানে কম কথায় সব খবর পাওয়া যায়। তাই আমি এই পত্রিকার গ্রাহক। তিনি পত্রিকার সাপল্য কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন ভুইয়া,সামাজিক বন বিভাগ কুমিল্লার বিভাগীয় বন কর্মকর্তা কাজী মুহাম্মদ নুরুল করিম, প্রত্নতত্ত্ব অধিদপ্তর চট্টগ্রাম ও সিলেট বিভাগের আঞ্চলিক পরিচালক ড. মো. আতাউর রহমান,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক নুরুল করিম চৌধুরী, সিসিএন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. আলী হোসেন চৌধুরী,ছড়াকার জহিরুল হক দুলাল, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল, ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ শাহজাহান,সাংবাদিক খায়রুল আহসান মানিক,মানবাধিক সংগঠক আলী আকবর মাসুম,মহিলা আওয়ামী লীগ কুমিল্লা মহানগর শাখার সাধারণ সম্পাদক আইরীন আহমেদ ও পরিবেশ সংগঠক মতিন সৈকত।

বক্তারা পত্রিকাটি বাঙলা সংবাদপত্রের বিস্ময় বলে উল্লেখ করেন। তারা পত্রিকার উপ-সম্পাদকীয় পাতা ও সাহিত্য,সংস্কৃতির বিভাগে আরো নজর দেয়ার আহবান জানান।

শুভেচ্ছা জানান, নজরুল ইন্সস্টিটিউট কেন্দ্রের সহকারী পরিচালক মো. আল-আমিন, কবি রতন ভৌমিক প্রণয়,ইসলামি লেখক গাজী জাহাঙ্গীর আলম জাবির, মাছরাঙা টিভির কুমিল্লা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল,এসএ টিভির কুমিল্লা প্রতিনিধি আবু মুসা,নিউজ বাংলার কুমিল্লা প্রতিনিধি মাহফুজ নান্টু,গ্রেটার কুমিল্লার সম্পাদক এমদাদুল হক সোহাগ,বিজনেস স্ট্যান্ডার্ডের কুমিল্লা প্রতিনিধি তৈয়বুর রহমান সোহেল, কুমিল্লা রাইজিং জার্নালিস্ট ফোরামের সভাপতি মাসুদ আলম,সাধারণ সম্পাদক অমিত মজুমদার, আলোকচিত্রী ইলিয়াস হোসেন,ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির সভাপতি আশিক ইরান ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেল প্রমুখ।