সরাইলে মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
আত্মীয়র বাড়ির দাওয়াত খেয়ে দাদার সঙ্গে বাড়ি ফিরছিলো সাত বছর বয়েসী ইশান। এসময় বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় ছিটকে পড়ে হয় গুরুতর আহত। পরে হাসপাতালে নিয়েও হয়নি তার শেষ রক্ষা।  ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা এলাকায় ঘটে এই মর্মান্তিকতা।
রোববার (১৪ মার্চ) রাতে ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বেড়তলা নাম স্থানে ঘটা ভয়াবহ এই দুর্ঘটনায় নিহত মো. ইশান (৭) বেড়তলা শেখ বাড়ির মুহাম্মদ আলীর পুত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানা যায়, রোববার সন্ধ্যের পর আত্মীয়ের বাড়ির দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলো দাদা-নাতি। রাস্তা পাররাপারের সময় দ্রুতবেগে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল শিশু ইশানকে ধাক্কা দেয়। এতে ইশান ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আড়াইশ’ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিলেও হয়নি তার শেষ রক্ষা। সেখানকার কর্তব্যরত চিকিৎসক মির্জা মুহাম্মদ সাঈফ আহত ইশানকে মৃত ঘোষণা করেন।
খাঁটিহাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) গাজী শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। শিশুটিকে পরিবারের লোকেরা বাড়িতে নিয়ে গেছে।’