আশুগঞ্জে মূল্য নিয়ন্ত্রণ বিষয়ে মতবিনিময়

উপজেলা রিপোর্টার , ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী জনসচেতনতা, বাল্য বিবাহ বন্ধকরণ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মূল্য নিয়ন্ত্রণ, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি ও স্থানীয় পর্যায়ে কৃষিপণ্য উৎপাদন বৃদ্ধির বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ মার্চ) উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্যামল চন্দ্র বসাকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশষ অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হানিফ মুন্সি, ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা প্রমুখ। মতবিনিময় সভায় প্রশাসনের কর্মকর্তা জনপ্রতিনিধি, শিক্ষক, ইমাম, ছাত্র ছাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী জনসচেতনতা, বাল্য বিবাহ বন্ধকরণ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মূল্য নিয়ন্ত্রণ, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি ও স্থানীয় পর্যায়ে কৃষিপণ্য উৎপাদন বৃদ্ধির বিষয়ে আলোচনা ও করণীয় সম্পর্কে আলোকপাত করেন।
পরে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান উপজেলার আড়াইসিধা পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্মার্ট শ্রেণীকক্ষ উদ্বোধন এবং আড়াইসিধা ইউনিয়ন এলাকায় ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসিটিভি) আওতাভূক্তকরণ কার্যক্রমের উদ্বোধন করেন।