নির্বাচনে হামলায় আহত সাবেক কমিশনার বাড়িতে কায়সার

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনে প্রতিপক্ষের হামলায় আহত নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ নিচ্ছেন পরাজিত প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। নির্বাচনের পরদিন রবিবার ও সোমবার (১১ মার্চ) নেতাকর্মীদের বাড়ি গেছেন ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেয়া এই প্রার্থী।

রবিবার নির্বাচনী সহিংসতায় আহত ১৯ নম্বর ওয়ার্ডের রাজাপাড়া এলাকার গুলিবিদ্ধ জহির, তুহিন, ৮ নম্বর ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকার আরিফুল ইসলাম, ৩ নম্বর ওয়ার্ড রেইসকোর্স এলাকার রাসেলের বাড়ি গেছেন। রবিবার এই প্রার্থী ১৮ নম্বর ওয়ার্ডের নূরপুর মমতাজ মিয়ার জানাজার নামাযে অংশ নেন। সেখান থেকে নির্বাচনে সহিংসতায় আহত সাবেক কমিশনার আনোয়ার হোসেন ও ২২ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক বাবুল মিয়াকে দেখতে যান। এসময় সারাজীবন নেতাকর্মীদের পাশে থাকার আশ্বাস দেন এই প্রার্থী।

নিজাম উদ্দিন কায়সার বলেন, কুমিল্লার মানুষের আস্থা নিয়ে নির্বাচনে গিয়েছি। ফ্যাসিবাদের আগ্রাসন মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। কিন্তু আমার নেতাকর্মীরা তাদের সর্বোচ্চ চেষ্টা করেছে। আমার সমর্থকদের বাইরেও অনেকে সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছে। আমি সবাইকে দেখতে গিয়েছি। সব সময় কুমিল্লার মানুষের সাথে আছি।