কফির সাথে চেতনানাশক, পাহাড় থেকে চালককে ফেলে গাড়ি ছিনতাই

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লায় কফির সাথে চালককে চেতনানাশক পান করিয়ে একটি প্রাইভেটকার ছিনতাই করা হয়েছে। চালককে মৃত ভেবে ফেলে দেয়া হয় পাহাড় থেকে। ছিনতাইয়ের ঘটনায় জড়িত ২জনকে গ্রেফতারসহ প্রাইভেটকারটি উদ্ধার করেছে ডিবি পুলিশ। বুধবার বিষয়টি নিশ্চিত করেন জেলা ডিবি পুলিশের এসআই পরিমল চন্দ্র দাস। গ্রেফতার করা হয়, জেলার সদর দক্ষিণ উপজেলার কনেশতলা এলাকার আবু তাহেরের ছেলে আসিফ আহাম্মেদ ওরফে মাটি (২২) এবং একই এলাকার কালা মিয়ার ছেলে শাহজালাল ওরফে শাকিলকে (২৩)।

এসআই পরিমল চন্দ্র দাস জানান, গত ১৫ আগস্ট খাগড়াছড়ি যাওয়ার কথা বলে গ্রেফতার আসিফ আহাম্মেদ ওরফে মাটি এবং তার সহযোগ শাহাজালাল প্রাইভেটকারটি ৬ হাজার টাকায় ভাড়া করে। এ সময় চুক্তি অনুযায়ী চালক আব্দুল কুদ্দুস প্রাইভেট কার নিয়ে কুমিল্লা নগরীর টমছমব্রিজ এলাকার এবি ফুডের সামনে অপেক্ষা করেন। পরে যাত্রী বেশে থাকা ছিনতাইকারীরা চালককে কফির সাথে চেতনানাশক পান করিয়ে অজ্ঞান করে। পরে তাকে গাড়ির পেছনের সিটে বসিয়ে চালাতে থাকে। খাগড়াছড়ি সড়কের রামগড় এলাকার হেঁয়াকো বাজার সংলগ্ন একটি পাহাড়ের নিচে মৃত ভেবে চালক কুদ্দুছকে ফেলে দেয়।

 

এ নিয়ে গাড়ির মালিক মিজানুর রহমান গাড়িসহ চালকের কোন সন্ধান না পেয়ে ১৭ আগস্ট কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অভিযোগ করেন। পুলিশ প্রযুক্তির সূত্র ধরে ঘটনায় জড়িত আসিফ আহাম্মেদকে কুমিল্লা নগরীর ইয়াছিন মার্কেট এলাকা থেকে গ্রেফতার করে। পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেটকার এবং অপর ছিনতাইকারী শাহজালাল ওরফে শাকিলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।