কবি ফখরুল হুদা হেলালের ৬৮ তম জম্মদিনে ফুলেল শুভেচ্ছা

গাজী জাহাঙ্গীর আলম জাবির।।
গতকাল ১ লা সেপ্টেম্বর মঙ্গলবার ছিল কুমিল্লা কবি ফোরামের প্রধান উপদেষ্টা পাঠকপ্রিয় কবি, সংগঠক ও নাট্যাভিনেতা ফখরুল হুদা হেলালের ৬৮তম জন্মদিন।  কবি’র  জম্মদিন উপলক্ষে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন তাকে দোয়া ও  ‍শুভেচ্ছা জানিয়েছেন। এদিকে কুমিল্লা কবি ফোরাম এই গুণী ব্যক্তিকে শুভেচ্ছা জানাতে কুমিল্লার বাদুরতলা কমার্শিয়াল ইন্সটিটিউটের পাশে তাঁর বাসায় গিয়ে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তাঁর খোজ- খবর নেন।
   এসময়ে আগত অতিথিরা কবির বর্ণাঢ্য জীবনের পথচলা ও তাঁর জীবনের বিভিন্ন দিক তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন। উপস্থিত সকলেই তাঁর সুস্থতা ও দীর্ঘ জীবন কামনা করেন। এ সময়ে কুমিল্লা কবি ফোরামের সভাপতি সাংবাদিক কবি ও লেখক ডাঃমোঃআবদুল আউয়াল সরকার,সাধারন সম্পাদক জয়দেব ভট্রাচার্য ভুলু,উপদেষ্টা মানব সেবক প্রদীপ  কুমার পাল বাবলু, যুগ্ম সাধারন সম্পাদক বিশিষ্ট কবি ও লেখক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির,এডভোকেট দিলীপ কুমার পাল (ভুতু), কামাল আবু নাছের হাসান, নছিবা মোহাম্মদ যুথী কবিকে ফুলেল শুভেচ্ছা জানান।
এছাড়া কুমিল্লার বিভিন্ন সাহিত্য- সাংস্কৃতিক, সুশীল সমাজের ব্যক্তি ও  কুমিল্লা কবি ফোরামের অন্য  সদস্যরা তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে তাঁকে শুভেচ্ছা জানান।
পরিশেষে দোয়া পরিচালনা করেন কুমিল্লা হযরত শাহ আবদুল্লাহ গাজীপুরী ( দারোগাবাড়ী)  দরগাহ জামে মসজিদের খতিব মাওলানা মোঃ ইয়াসিন নূরী আলকাদরী।