কসবায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

জেলা রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন মোর্শেদের বিরুদ্ধে তার রাজনৈতিক প্রতিপক্ষের অপপ্রচার-ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন-বিক্ষোভ করেছেন স্থানীয়রা। শনিবার মেহারী ইউনিয়ন পরিষদ ভবনের সামনের সড়কে ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামের হাজারো মানুষ এই কর্মসূচি পালন করেন।
সম্প্রতি মেহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মোর্শেদের বিরুদ্ধে জন্মনিবন্ধন সনদ, ওয়ারিশান সনদ প্রদানে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ এনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন স্থানীয় বাসিন্দারা।  মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, মেহারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ সামসুল হক, সাবেক ইউপি সদস্য মানু মিয়া, কসবা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল খান প্রমুখ।

মানববন্ধন চলাকালে বক্তরা বলেন, ইউপি চেয়ারম্যান মোর্শেদ দায়িত্ব নেয়ার পর থেকে নানান উন্নয়নমূলক কর্মকাণ্ড করে যাচ্ছেন। চলমান এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে মেহারী ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এস. এম. শামমীমের নেতৃত্বে চেয়ারম্যান মোর্শেদের রাজনৈতিক প্রতিপক্ষরা মিথ্যা দুর্নীতির অভিযোগ এনে তাকে হেয়প্রতিপন্ন করার অপচেষ্টা করছেন। চেয়ারম্যানের বিরুদ্ধে করা অভিযোগগুলোর কোনোটিরই সত্যতা নেই। মেহারী ইউনিয়নের বাসিন্দারা এসব অভিযোগ প্রত্যাখান করে এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে স্থানীয় সড়ক প্রদক্ষিণ করে।