কাউন্সিলর কাপ টি-টোয়েন্টির ফাইনাল ১২ ফেব্রুয়ারি

আমোদ প্রতিনিধি।।
আগামী ১২ ফেব্রুয়ারি মাঠে গড়াবে কাউন্সিলর কাপ টি-টোয়েন্টি ফাইনাল খেলা। এর আগে স্বাস্থ্যবিধি মেনে ৪ জানুয়ারি বাকী চার দলের দুইটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
 রবিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কুমিল্লা ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক নাসিম ইউসুফ রেইন।
তিনি জানান, কাউন্সিলর কাপ টি-টোয়েন্টির প্রায় সব গুলো খেলাই শেষ হয়ে যাচ্ছিল। কিন্তু সেমিফাইনালে এসে  করোনা মহামারির কারণে আমাদের খেলা বন্ধ ছিল। আমরা কাউন্সিলর ও খেলোয়ারদের সাথে আলোচনা করে সেমিফাইনাল ও ফাইনাল খেলা শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। প্রতি খেলায় এক দলের একশো জন দর্শক থাকতে পারবেন।
যে চারটি দল সেমিফাইনালে এসেছে সেগুলো হলো- গ্লেডিয়েটার্স অব টেন, মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাব, ওয়েল ফেয়ার ইউনাইটেড ও বাগিচা গাও নাইন এলিভেন।
কেন সময়সূচির পরবর্তণ করা হলো এমন প্রশ্নে কুমিল্লা ক্রিকেট কমিটির  সম্পাদক নাসিম ইউসুফ রেইন বলেন,  মার্চে বৃষ্টি শুরু হয়ে যায়। এছাড়াও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (ফুটবল) শুরু হবে। তাই সবকিছু বিবেচনা করে স্বাস্থ্যবিধি মেনেই কাউন্সিলর কাপ টি ২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষ করা হবে।