কুমিল্লায় দৃষ্টিনন্দন মহানগর  গেষ্ট হাউজের উদ্বোধন

মাহফুজ নান্টু, কুমিল্লা।  আধুনিক রুচিসম্মত  সুযোগ সুবিধার সমন্বয়ে গড়া দৃষ্টিনন্দন মহানগর গেস্ট হাউজ উদ্বোধন করা হয়েছে।
কুমিল্লা নগরীর রামঘাটস্থ মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে বুধবার সন্ধ্যায় কেক কেটে গেস্ট হাউজের উদ্বোধন করেন  সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।
এ সময় উপস্থিত ছিলেন সিটি মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন , স্বেচ্ছাসেবী সংগঠন  জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনাসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন।
উদ্বোধন অনুষ্ঠানে সংসদ সদস্য  আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেন,   মনোমুগ্ধকর পরিবেশে নিরাপদ ও খুবই আরামদায়কভাবে কম খরচে থ্রি স্টার মানের গেষ্ট হাউজে অতিথীরা থাকতে পারবেন।
মহানগর গেস্ট হাউজের ম্যানেজার আহসানুর রহমান দিপু বলেন, সার্বক্ষণিক নিরাপত্তায় বেস্টিত মহানগর গেস্টহাউজে আপনারা পরিবার পরিজন নিয়ে থাকতে পারবেন।  কর্পোরেট মিটিংয়ের জন্য এখানে রয়েছে একটি কনফারেন্স রুম। অতিথীদের জন্য বিলিয়ার্ড সেন্টার রয়েছে। রয়েছে ম্যাসাজ সেন্টার। যারা রুম বুকড করবেন তাদের জন্য সকালে কমপ্লিমেন্টারি ব্রেকফাস্ট থাকবে। এছাড়াও গেষ্ট হাউজে বসেই নিজেদের পছন্দ মতো খাবার অর্ডার করতে পারবেন। এখানে বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে। ৪ হাজার থেকে ২২ শ টাকায় রুম ভাড়া দেয়া হয়। আমাদের ফেসবুক পেজে আমাদের কন্ট্রাক্ট নম্বর 01327487878 রয়েছে। এছাড়াও সরাসরি এসেও রুম বুকড করা যাবে।