কুমিল্লার শিমপুরে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

স্টাফ রির্পোটার।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার শিমপুর গ্রামে প্রবাসী জসিম উদ্দিন ও মেহেদী হাসানের ঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বাড়িতে কেউ না থাকায় চোরের দল ঘরের দরজা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। গেলো শনিবার রাতে চুরির ঘটনায় ভুক্তভোগী প্রবাসীর পরিবার কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করে।

চুরির ঘটনায় বর্ণণা দিয়ে ভুক্তভোগী মেহেদী হাসান ( শাহজাহান ) ও তার ভাই জসিম উদ্দিন জানান, তারা দুই ভাই কুয়েত থাকেন। শিমপুর গ্রামে তাদের পাশাপাশি দালানঘর। তাদের পরিবার কুমিল্লা শহরে ভাড়া বাসায় থাকেন। গেল শুক্রবার তারা বাড়িতে ছিলেন। শনিবার সকালে ঘরের দরজা ও বাড়ির বাইরের গেইট তালা দিয়ে শহরের ভাড়া বাসায় চলে আসেন। রোববার সকালে প্রতিবেশীদের মাধ্যমে খবর পান তাদের ঘরে চুরির ঘটনা ঘটেছে।
চোরের দল ঘরের দরজা ভেঙ্গে নগদ ১ লাখ টাকা ও সাড়ে ৩ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। যাওয়ার সময় সিমি ক্যামেরাগুলো ভেঙ্গে ফেলে চোরের দল।

বিষয়টি নিয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ সনজুর মোর্শেদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সিসি ক্যামেরা ভাঙ্গলেও হার্ডডিস্ক ছিলো। সেগুলো নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে।