কুমিল্লাস্থ নবীনগর উপজেলা কল্যাণ সমিতির কার্যকরী পরিষদ গঠন

ডঃ আতিকুল ইসলাম সভাপতি, অ্যাড. নিশাত সালাউদ্দিন সম্পাদক
জাহাঙ্গীর আলম ইমরুল।।
কুমিল্লাস্থ নবীনগর উপজেলা কল্যাণ সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নবনির্বাচিত এই পরিষদ ১৮ জুন ২০২৩ থেকে আগামী ১৮ জুন ২০২৫ সাল পর্যন্ত  দুই বছর এই সংগঠনের দায়িত্ব পালন করবে। দুই বছর মেয়াদী এই কার্যকরী পরিষদের সভাপতি পায়রা সমুদ্র বন্দরের পরিচালক ও উপসচিব ডঃ মোঃ আতিকুল ইসলাম এবং কুমিল্লা আইনজীবী সমিতির বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট নিশাত সালাহ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এই পরিষদে ৫ জন সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। তারা হলেন, যথাক্রমে সহকারী অধ্যাপক মোহাম্মদ আলী সরকার, সহযোগী অধ্যাপক মোহাম্মদ শিপন মিয়া, অ্যাডভোকেট কাউসারুজ্জামান, সহকারী অধ্যাপক মোঃ জাকির খান এবং মোহাম্মদ জাহিদ খান মিহির।
এই পরিষদে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন তিনজন। তারা হলেন যথাক্রমে, মোঃ মাহাবুবুল আলম চপল, মোঃ মাসুদুল ইসলাম বাবু এবং মোহাম্মদ বাসির মিয়া। বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু ইছা কচিকে নবনির্বাচিত এই পরিষদের অর্থ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।


পরিষদের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আনোয়ারুল হক দিপু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আল-আমিন, দপ্তর সম্পাদক মোঃ ফারুক মিয়া, সমাজসেবা সম্পাদক এ.কে.এম নুর-ই-জাবেদ, প্রচার সম্পাদক এডভোকেট আব্দুল কাইয়ুুম চিশতী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার কামরুল হাসান , মহিলা বিষয়ক সম্পাদক মোসাম্মৎ কোহিনুর বেগম (১), সহ-মহিলা বিষয়ক সম্পাদক মোসাম্মৎ কোহিনুর বেগম (২)।
নির্বাহী সদস্যরা হলেন, মোহাম্মদ তারিকুর রহমান জুয়েল, মোঃ আলমগীর শিকদার, মোঃ বাদল মিয়া (এসআই), মোঃ খলিলুর রহমান (তপন), মোঃ আব্দুল কাইয়ুম, মোহাম্মদ তৌহিদ উজ্জামান এবং হাজী মোঃ আশরাফুল হকসহ ৮ জন।
কুমিল্লাস্থ নবীনগর উপজেলা কল্যাণ সমিতির কার্যকরী পরিষদ ও উপদেষ্টা পরিষদ গঠনের লক্ষ্যে সাত সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা উপ-কমিটির একটি নির্বাচন পরিচালনা উপ-কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা জামিলুজ্জামান, সদস্য সচিব মোহাম্মদ আলী সরকার। অন্যান্য সদস্যরা হলেন, মোঃ শাহজাহান খন্দকার, মোহাম্মদ তারিকুর রহমান জুয়েল, মোঃ আসাদুল হক, মাহাবুবুল আলম চপল এবং মোঃ মাসুদুল ইসলাম বাবু।
এদিকে কুমিল্লাস্থ নবীনগর উপজেলা কল্যাণ সমিতির কার্যকরী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গেলো ২৩ জুন কুমিল্লা নগরীর রেডরোফ ইন্-এ অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কার্যকরী পরিষদের সভাপতি ডঃ মোঃ আতিকুল ইসলাম এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিশাত সালাহ উদ্দিন। এসময় পরিষদের নির্বাহী সদস্য ও কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তারিকুর রহমান জুয়েলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।